শিরোনাম

যুবলীগ নেতাকে মারধোর করলেন ছাত্রলীগ সভাপতি

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 495 বার

যুবলীগ নেতাকে মারধোর করলেন ছাত্রলীগ সভাপতি

দলীয় বিরোধের জের ধরে সদর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মোঃ অলিউর রহমানকে মারধোর করেছেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল ও তার সহযোগীরা। বৃহস্পতিবার (০৯.১১.২০১৭) সন্ধ্যায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় যুবলীগ নেতা অলিউর রহমান ভাষা চত্বরের দক্ষিণ-পূর্ব দিকে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল তার কয়েকজন সহযোগীকে নিয়ে এসে তার উপর চড়াও হন। এক পর্যায়ে খায়রুল ও তার সহযোগীরা অলিউর রহমানকে কয়েকটি থাপ্পড় মারেন। ঘটনার সময় সেখানে উপস্থিত সুহিলপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল মোল্লা এগিয়ে এসে ঘটনার মৃদু প্রতিবাদ করেন। পরে অলিউর রহমানকে দেখে নেয়ার হুমকি দিয়ে সহযোগীদের নিয়ে চলে যান খায়রুল। পরে ভাষা চত্বরের প্রধান ফটকের সামনে দলবল নিয়ে কিছুক্ষন দাঁড়িয়ে থাকেন খায়রুল। ভয়ে অলিউর রহমান ভাষা চত্বরে অবস্থিত শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পাঠাগারে এসে আশ্রয় নেন। সদর উপজেলা যুবলীগের আরেক নেতা মোঃ শরীফ তখন খায়রুলকে নিবৃত করে চলে যেতে বলেন।


অলিউর রহমান বলেন, ‘আমি নাকি ফেসবুকে কি স্ট্যাটাস দিয়েছি। এটাকে কেন্দ্র করে খায়রুল আমাকে কয়েকটি থাপ্পর মারে। পরে আমাকে দেখে নেয়ারও হুমকি দেয়। বিষয়টি আওয়ামী লীগের নেতৃবন্দকে অবহিত করে তাদের পরামর্শক্রমে ব্যবস্থা নেয়া হবে।

সুহিলপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল মোল্লা বলেন, কাজী খায়রুল খুবই অন্যায় কাজ করেছেন। আমি সাথে সাথে ঘটনার প্রতিবাদ করেছি।

এ ব্যাপারে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল ইসলাম বলেন, ‘আমাকে দেখে হাইব্রিড নেতা বলে কুটক্তি করে অলিউর রহমান। তাই আমি তাকে দুই একটি থাপ্পর দিয়েছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০