শিরোনাম

নবীনগরে সরকারি কর্মচারীর উপর হামলা

যুবলীগের সাংগঠণিক সম্পাদক ও ওয়ার্ড আ’লীগ সভাপতিকে মোবাইল কোর্টে লাখ টাকা জরিমানা

নবীনগর প্রতিনিধি : | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 214 বার

যুবলীগের সাংগঠণিক সম্পাদক ও ওয়ার্ড আ’লীগ সভাপতিকে মোবাইল কোর্টে লাখ টাকা জরিমানা

জেলার নবীনগরে উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. এনামূল হক ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমানকে সরকারি কর্মচারীর উপর হামলার ঘটনায় জড়িত থাকার অপরাধে মোবাইল কোর্ট এক লাখ টাকা জরিমানা করেছে। দায়ী ব্যক্তিরা অন্যের প্ররোচনায় এ ঘটনা করার অপরাধ স্বীকার করে ক্ষমা চাওয়ায় গত শনিবার দিবাগত রাতে মোবাইল কোর্টের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ১৮৯ ধারায় এ রায় দেন। ওইদিন বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারি (সিএ) মো. মিজানুর রহমানের উপর হামলা করে ওই নেতাদের নেতৃত্বে উপজেলা আ. লীগ ও সহযোগি সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী। স্থানীয় ডাকবাংলো প্রাঙ্গণে এ ঘটনাটি ঘটে। এ সময় স্থানীয় সংসদ সদস্য ডাকবাংলো দু’তলায় অবস্থান করছিলেন। ওই কর্মচারীকে শারীরিক ভাবে লাঞ্ছিত ও বেদম প্রহার করা হয়। আহত অবস্থায় মো. মিজানুর রহমানকে সাথে সাথে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এমপি ফয়েজুর রহমান বাদলের নির্দেশে পুলিশ তাৎক্ষণিক এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলা যুবলীগের সাংগঠণিক সম্পাদক মো. এনামুল মিয়া (৩০)কে আটক করে।

তবে স্থানীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল জানান, এটি একটি অপ্রীতিকর ঘটনা। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কঠোর নির্দেশ দেয়া হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সাংসদ ডাকবাংলোর দু’তলায় তাঁর কক্ষে ওই সিএকে নিয়ে একটি শালিস সভা করছিলেন। শালিস শেষে ওই সিএ বের হবার সময় তার উপর এ হামলা চালানো হয়। প্রত্যক্ষ্যদর্শীরা আরও জানায়, হামলায় অন্তত ৮/১০ জন অংশ গ্রহণ করে। আহত কর্মচারি মো. মিজানুর রহমান জানান, নবীনগর উপজেলায় বিভিন্ন সময়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা নিয়ে তার উপর ক্ষুব্ধ ছিল ক্ষমতাসীন দলের বেশ কিছু নেতা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১