শিরোনাম

যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা

নাসিরনগর প্রতিনিধি : | সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 143 বার

যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা

জমি নিয়ে বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় হৃদয় মিয়া (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনাটি ঘটেছে আজ সোমবার (২৩.০৪.২০১৮) সন্ধ্যায় উপজেলার ফান্দাক ইউনিয়নের আতিকুড়া গ্রামে। হৃদয় ওই গ্রামের জাহিদ হোসেনের ছেলে।


হৃদয়ের চাচাতো ভাই মোস্তফা মিয়া জানান, তার বাবার সাথে প্রতিবেশী ছন্দু মিয়ার জমি নিয়ে বিরোধী চলে আসছিল। কয়েকবার গ্রাম্য সালিশের মাধ্যমে বিরোধ সমাধানও করা হয়েছিল। এর জের ধরে সন্ধ্যায় হৃদয় যখন বাজার থেকে বাড়ি ফিরছিল তখন ছন্দুর তিন ছেলে মামুন, সুমন, মিজবাহ তাকে রাস্তা একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নাজমুল হক জানান, ছুরিকাঘাতের ফলে তার বুকে ও পা দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করেন।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জাফর জানান, এ ঘটনায় আমাদের কেউ কিছু জানায়নি। আহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০