শিরোনাম

দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় পৌর মেয়র নায়ার কবির

যায়যায়দিন কোটি পাঠকের হৃদয়ে ঠাঁই পেয়েছে

স্টাফ রিপোর্টার | সোমবার, ১৫ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 209 বার

যায়যায়দিন কোটি পাঠকের হৃদয়ে ঠাঁই পেয়েছে

পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, প্রতিষ্ঠার পর থেকে নানা বাঁধা-বিপত্তি পেরিয়ে যায়যায়দিন পত্রিকা আজ দেশের অন্যতম পাঠকপ্রিয় একটি দৈনিক হিসেবে মানুষের আস্থা অর্জন করেছে।
তিনি সোমবার (১৫ জুলাই ২০১৯) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে পাঠক নন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিন এর ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র নায়ার কবির আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে মানসম্পন্ন ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণেই যায়যায়দিন কোটি পাঠকের হৃদয়ে ঠাঁই পেয়েছে। তিনি বলেন, বর্তমানে দেশে যে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হয়েছে সেই পরিস্থিতি মোকাবেলায়ও যায়যায়দিন ভূমিকা রাখবে। তিনি বর্তমান সরকার ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে যেভাবে কাজ করে যাচ্ছে সেই কাজের সারথি হয়ে যায়যায়দিন পত্রিকা বলিষ্ঠ ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম ও ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম।


প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম শাহাজাদার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আবদুন নূর, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পীযূষ কান্তি আচার্য,-প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, প্রেসক্লাবের পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন বেলাল, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য মজিবুর রহমান খান, সাংবাদিক মোঃ আশিকুল ইসলাম, নিয়াজ মোহাম্মদ খান বিটু, মোঃ জসিম উদ্দিন, উজ্জ্বল চক্রবর্তী,জালাল উদ্দিন রুমি, মোজাম্মেল চৌধুরী, বিশ্বজিৎ পাল বাবু, শাহাদাৎ হোসেন, শফিকুল ইসলাম, আজিজুর রহমান পায়েল, খন্দকার শফিকুল আলম প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন’র ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ রিপোর্টার মোঃ বাহারুল ইসলাম মোল্লা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলী আজম।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি মিসেস নায়ার কবির সহ অন্যান্য অতিথিরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১