শিরোনাম

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় পৌর মেয়র নায়ার কবির

যায়যায়দিন আগামীতে দেশের শীর্ষ সংবাদপত্র হিসেবে স্থান পাবে

বার্তা প্রেরক | সোমবার, ০৬ জুন ২০১৬ | পড়া হয়েছে 212 বার

যায়যায়দিন আগামীতে দেশের শীর্ষ সংবাদপত্র হিসেবে স্থান পাবে

পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন আগামীতে দেশের শীর্ষ সংবাদপত্র হিসেবে প্রতিষ্ঠা পাবে এই আশাবাদ ব্যক্ত করে পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসেস নায়ার বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যায়যায়দিন ইতিমধ্যেই পাঠক হৃদয়ে স্থান করে নিয়েছে। তিনি বলেন, যায়যায়দিন গনমানুষের কথা বলে, উন্নয়ন সাংবাদিকতা করে।
তিনি সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক যায়যায়দিনের ১১তম বর্ষে পদার্পন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। প্রেসক্লাব সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মিসেস নায়ার কবির আরো বলেন, যায়যায়দিন একটি পরিচ্ছন্ন পত্রিকা। এই পত্রিকা কখনো নেতিবাচক রিপোর্ট করে না।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা, ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে মিডিয়া খুবই শক্তিশালী। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে যায়যায়দিন দেশের জন্য কাজ করছে, পত্রিকাটি পাঠকের মন জয় করেছে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা অপসাংবাদিকতা করেনা।  তিনি যায়যায়দিনের উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সোপানুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আল-আমিন শাহীন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।
বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পীযুষ কান্তি আচার্য, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম. কাউছার এমরান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক সাংবাদিক আবদুন নূর, জেলা ট্রাক মালিক গ্রæপের সাধারণ সম্পাদক মিজানুর রহমান তানিম, সাংবাদিক উজ্জ্বল চক্রবর্তী। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি মোঃ বাহারুল ইসলাম মোল্লা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক হাবিবুর রহমান পারভেজ। অনুষ্ঠানে শারমীন সুলতানার নির্দেশনায় বৃন্দ আবৃত্তি করে আবরনির শিশু শিল্পীরা। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম শাহাজাদা।
উপস্থিত ছিলেন শিশু নাট্যমের সাধারণ সম্পাদক সাংবাদিক নিয়াজ মোহাম্মদ খান বিটু, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, প্রেসক্লাবের সহ-সভাপতি মফিজুর রহমান লিমন,প্রেসক্লাবের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য মোঃ আশিকুল ইসলাম, শাহজাহান আলম সাজু, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন, দৈনিক সবুজ দেশের জেলা প্রতিনিধি মোঃ মজিবুর রহমান, দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ মোজাম্মেল হক, নব-চেতনার জেলা প্রতিনিধি শফিকুল আলম খন্দকার, যমুনা টিভির জেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম, দেশটিভির জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, এস.এ.টিভির জেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান পলাশ. দৈনিক প্রজাবন্ধুর ব্যবস্থপনা সম্পাদক আবুল হাসনাত সাবেরীন ভ‚ইয়া, সাংবাদিক রুদ্র মোহাম্মদ ইদ্রিস প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মিসেস নায়ার কবির যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০