শিরোনাম

যায়যায়দিনের স্টাফ রিপোর্টার হলেন সাংবাদিক বাহারুল ইসলাম মোল্লা

স্টাফ রিপোর্টার : | শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 142 বার

যায়যায়দিনের স্টাফ রিপোর্টার হলেন সাংবাদিক বাহারুল ইসলাম মোল্লা

সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা দেশের শীর্ষস্থানীয় ও পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি পেয়েছেন। গত ২৫ নভেম্বর তিনি পদোন্নতি লাভ করেন।

সাংবাদিক বাহারুল ইসলাম মোল্লা ২০০৯ সালের ১৪ মে দৈনিক যায়যায়দিনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে যোগ দিয়েছিলেন।


তিনি ২০০১ সালের ১ জানুয়ারি দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার সহ-সম্পাদক হিসেবে সাংবাদিকতা শুরু করেন। বর্তমানে তিনি দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি সদর উপজেলা শিক্ষা কমিটি ও সদর উপজেলা বিশুদ্ধ খাদ্য ব্যবস্থাপনা কমিটির সদস্য। সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন পরিচালনা কমিটি, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পাঠাগার ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের কার্যকরী কমিটির সদস্য হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া পাবলিক লাইব্রেরী, ব্রাহ্মণবাড়িয়া শিল্পকলা একাডেমী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল রোগী কল্যাণ সংস্থার আজীবন সদস্য। পেশাশত কাজে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১