শিরোনাম

যদি আগুন নিয়ে খেলা হয় তাহলে সমুচিত জবাব : সেতুমন্ত্রী

বিশেষ প্রতিনিধি : | বুধবার, ৩১ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 413 বার

যদি আগুন নিয়ে খেলা হয় তাহলে সমুচিত জবাব : সেতুমন্ত্রী

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে ঘিরে যদি “আগুন নিয়ে খেলা” হয়, তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি।

আজ বুধবার (৩১.০১.২০১৮) দুপরে ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ‘শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ ও ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


হাইকোর্টের ঈদগাহ গেটের সামনে প্রিজন ভ্যান থেকে দুই বিএনপি কর্মীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গতকাল মঙ্গলবার হামলা প্রসঙ্গে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মঙ্গলবার কে হামলা করেছে? পুলিশ না বিএনপি? তারা জঙ্গি স্টাইলে সন্ত্রাসীদের দিয়ে পুলিশের ওপর হামলা করেছে এবং আসামি ছিনিয়ে নিয়েছে। পুলিশ ধৈর্য্যের পরিচয় দিয়েছে। পাশাপাশি আমাদের ধৈর্য্য ধরতে হবে। মাথা ঠাণ্ডা রাখতে হবে।

ওবায়দুল কাদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি খালেদার রায় ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়। তাহলে আমরা তার সমুচিত জবাব দেবো। তাই আবারও বলছি, আমাদের মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে এবং সতর্ক থাকতে হবে।

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১