শিরোনাম

মোহনা টিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করছে ……………………………………………………………………..মোকতাদির চৌধুরী এমপি

প্রতিনিধি: | শনিবার, ১২ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 550 বার

মোহনা টিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করছে ……………………………………………………………………..মোকতাদির চৌধুরী এমপি

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পালিত হয়েছে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী। মোহনা টিভির ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে গত শুক্রবার সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে মোহনা টিভি দর্শক ফোরাম আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান পি.পি.এম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মো. আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ মো. মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.ম রশিদুল ইসলাম, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা ও মোহাম্মদ আরজু প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মোহনা টিভি দর্শক ফোরামের সভাপতি ও আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান। শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহনা টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মো. শাহ্জাদা। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোহনা টিভি দর্শক ফোরামের সাধারণ সম্পাদক ও আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহসিন মিয়া, কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী আফজাল হোসেন নিসার, সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী এম.এ.এইচ মাহবুব আলম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আবু হোরায়রাহ্, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপ চৌধুরী বাপ্পী, রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী অ্যাডভোকেট এমদাদুল হক চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি ও আ.ফ.ম কাউছার এমরান, সাবেক সহ-সভাপতি সৈয়দ মো. আকরাম, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব আবু কাউসার খানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোকতাদির চৌধুরী বলেন, মোহনা টিভি অতীতেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করেছে। আমরা আশা করি ভবিষ্যতে মোহনা টিভি মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করবে এবং অগ্রসরমান চিন্তার পক্ষে মোহনা টিভি দাঁড়াবে। পরে আলোচনা সভা শেষে প্রধান অতিথি অন্যান্য অতিথিবৃন্দদের সঙ্গে নিয়ে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।
অনুষ্ঠানে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন ও সাধারণ জ্ঞান প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১