শিরোনাম

মোবাইল ফোনের জন্য চলন্ত ট্রেন থেকে লাফিয়ে দুই পা হারাল প্রবাসী

স্টাফ রিপোর্টার : | শনিবার, ০৬ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 326 বার

মোবাইল ফোনের জন্য চলন্ত ট্রেন থেকে লাফিয়ে দুই পা হারাল প্রবাসী

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনিয়ে নেওয়া মোবাইল ফোন উদ্ধারের জন্য চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পড়ে দুই পা হারিয়েছেন সেলিম মালদার-(৪০) নামে এক প্রবাসী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার (০৬.০১.২০১৮) সকাল সাড়ে পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা এলাকায়। আহত সেলিম মালদার- জেলার আখাউড়া উপজেলার মালদারপাড়ার মরহুম রুহুল আমিন মালদারের ছেলে ও সৌদি আরব প্রবাসী।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও তিতাস কমিউটার ট্রেনের “ঞ” বগির যাত্রী তানভীর জানান, আজ শনিবার সকালে আখাউড়া থেকে নরসিংদী যাওয়ার জন্য পরিবারের লোকজনকে নিয়ে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনের “ঞ” বগিতে উঠেন প্রবাসী সেলিম মালদার।


ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি শেষে ছেড়ে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পৈরতলায় পৌছার পর এক ছিনতাইকারী সেলিমের হাত থেকে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে ট্রেন থেকে লাফিয়ে পড়ে। এ সময় ফোনটি উদ্ধারের জন্য সেলিম ও তার শ্যালক সিফাত ট্রেন থেকে লাফ দেন। এ সময় ট্রেনের নীচে পড়ে সেলিমের দুই পা কাটা পড়ে। সিফাতও সামান্য আঘাত পান।

পরে আশংকাজনক অবস্থায় সেলিমকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

আহত সেলিমের ছোট ভাইয়ের স্ত্রী তাসলিমা আক্তার জানান, সেলিম মালদার সৌদি আরব থেকে ছুটিতে দেশে এসেছেন। তার স্ত্রী-সন্তান নরসিংদীর পলাশে থাকেন। শুক্রবার বাবার চেহলামে স্ত্রী-সন্তান, শ্যালক ও শ্বশুরকে নিয়ে আখাউড়া আসেন। আজ শনিবার সকালে সেলিম সবাইকে নিয়ে ট্রেনে করে নরসিংদীর পলাশে তাদের বাড়িতে ফিরে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আগামী ১০ জানুয়ারি সেলিম মালদারের সৌদি আরব ফেরার কথা রয়েছে।

এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস ছাত্তারের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১