শিরোনাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে

মোকতাদির চৌধুরী এমপি’র দলীয় মনোনয়নপত্র সংগ্রহ, নেতা কর্মীদের মাঝে আনন্দ-উল্লাস

স্টাফ রিপোর্টার : | রবিবার, ১১ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 208 বার

মোকতাদির চৌধুরী এমপি’র দলীয় মনোনয়নপত্র সংগ্রহ, নেতা কর্মীদের মাঝে আনন্দ-উল্লাস

দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নবম ও দশম জাতীয় সংসদে ব্রাহ্মণবাড়িয়া -৩ (সদর ও বিজয়নগর) আসনের সফল সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। গত শুক্রবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয় থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী পরিবেষ্টিত হয়ে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি’র দলীয় মনোনয়ন পাবার বিষয়টি দলীয় বিভিন্ন সূত্র ও পত্র-পত্রিকায় ইতিপূর্বেই চাউর ছিল। বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নবম জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে জয়ী তৎকালীন সংসদ সদস্য এড. লুৎফুল হাই সাচ্চু ইন্তেকাল করায় আসনটি শূন্য হওয়ায় উপ-নির্বাচনে বিএনপির নেতা ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলকে পরাজিত করে ও গত দশম জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করে উবায়দুল মোকতাদির চৌধুরী একজন সফল সংসদ সদস্য হিসেবে নিজের দায়িত্ব পালন করেছেন।


ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার অসাম্প্রদায়িক চেতনা জ্ঞান গর্ব এবং রাজনৈতিক ও রাষ্ট্রনীতির মণীষাদীপ্ত ব্যক্তিত্ব উবায়দুল মোকতাদির চৌধুরী। শিক্ষাক্ষেত্রে অপরিসীম অবদানের জন্য এলাকায় সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিনি। জাতীয় সড়ক, মহাসড়ক, ওভারব্রীজ, কালভার্ট এর বড় বড় মেগাপ্রকল্প বাস্তবায়নে তিনি অভূতপূর্ব স্বাক্ষর রাখেন। সন্ত্রাস বিরোধী, মাদক বিরোধী, ভূমি দস্যুতা বিরোধী ভূমিকায় দলমত নির্বিশেষে তিনি সাধুবাদ পেয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার দল বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়নপত্র সংগ্রহের খবরের পর থেকেই তার নির্বাচনী এলাকায় চলছে নেতা কর্মীদের আনন্দ উল্লাস। ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যম ও নেতা কর্মীদের আনন্দ মিছিলে ধ্বনিত হচ্ছে ‘২৩ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দিন ২৩ ডিসেম্বর সারাদিন রবিউল ভাইকে ভোট দিন’।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১