শিরোনাম

মেয়েকে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা

অনলাইন ডেস্ক : | রবিবার, ২৪ জুন ২০১৮ | পড়া হয়েছে 247 বার

মেয়েকে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা

সবচেয়ে নিরাপদ বোধ করে মেয়েরা তার বাবার কাছে। কিন্তু এই তরুণীর বেলায় সেটা আর হয়নি। বলা যায়, রক্ষকই ভক্ষক। বহু বছর ধরেই ঘুমোনোর সময়ে নিজের বাবা যৌন নির্যাতনে চালিয়েছে তার ওপর। দিনের পর দিন তাকে ধর্ষণ করে গিয়েছে। এটাও বলা যায় বাবা নামক ওই নরপশু তার মেয়ে ছিঁড়ে ছিঁড়ে খেয়েছে। বাঁধা দিতে গেলে তাকে প্রচণ্ড মারধর করতো।

মাইগ্রেনের চিকিৎসা করাতে গিয়ে ডাক্তারের কাছে তার ওপর বাবার যৌন নির্যাতন সম্পর্কে এমনটাই বললেন ওই তরুণী। ভারতের রাজধানী দিল্লির সফদরজঙ্গ হাসপাতালে চিকিৎসা নিতে আসে বিহারের বাসিন্দা ১৭ বছর বয়সী তরুণী।


ডাক্তারের সাথে কথাবার্তা চলাকালীনই সে জানাল বিগত বহু বছর ধরেই তার বাবা তাকে নিয়মিত ধর্ষণ করে চলেছে।

জানা গেছে, ভুক্তভোগী ওই তরুণীর বাবা পেশায় একজন কৃষক। তিনি বিহারের বাসিন্দা। নির্যাতিতা মেয়েটির মা এবং বোন বিহারের শেখপুরা জেলাতে থাকে।

মেয়েটির ভাষ্যমতে, বহু বছর ধরেই তার ঘুমোনোর সময়ে তার বাবা যৌন নির্যাতনে চালিয়েছে তার ওপর। তাকে ধর্ষণ করে চলেছে দিনের পর দিন। এ সময় বাধা দিতে গেলে তাকে প্রচণ্ড মারধরও করেছে। এখানেই শেষ নয়, তার অশ্লীল ছবি তুলে নিজের কাছে রেখে দেয় পাষণ্ড বাবা।

নির্যাতিতা মেয়েটি আরো জানায়, ৫ম শ্রেণি পর্যন্ত পড়ালেখার সুযোগ পেয়েছে সে। বহু বছর ধরেই তার সাথে এ সব ঘটনা ঘটছে। আর তখন থেকেই এই মাইগ্রেনের ব্যথাতে ভুগছে মেয়েটি। খবর কলকাতা ২৪।

বাবার কাছে তরুণীর যৌন নির্যাতনের সমস্ত কিছু শোনার পর উর্ধ্বতন চিকিৎসককে জানায় সেই চিকিৎসক। এরপর দিল্লি পুলিশকেও জানানো হয়।

অভিযুক্ত কৃষকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। পকসো আইনেও মামলা করা হয়। ওই কৃষককে আটক করে পুলিশি জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১