শিরোনাম

মেডিসিন ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

| বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 137 বার

মেডিসিন ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেডিক্যাল ও ডেন্টাল শিক্ষার্থীদের শিক্ষা ও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন মেডিসিন ক্লাবের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী বুধবার (৩১.০১.২০১৮) বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।
এ উপলক্ষে কেন্দ্রীয় পর্যায়ে জাতীয় প্রেসক্লাব তৃতীয় তলার লাউঞ্জে আলোচনা সভা, স্মৃতিচারণ ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমিরেটাস প্রফেসর ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আনিসুজ্জামান।
মেডিসিন ক্লাবের কেন্দ্রীয় সভাপতি জয়দেব বসাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ডিরেক্টর (নিউজ) খালেদ মুহিউদ্দিন ও ইউনিভার্সাল মেডিক্যাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ড. আশীষ কুমার চক্রবর্তী। এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ব্রাহ্মণবাড়িয়ার বিশিস্ট চিকিৎসক ডাঃ মোঃ আবু সাঈদ এর কন্যা নওশিন নাওয়ার।
অনুষ্ঠান শেষে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এছাড়াও মেডিসিন ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের ২৫টি মেডিক্যাল কলেজ ইউনিটে কেক কাটা, আলোচনা সভা র‌্যাালিসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। খবধৎহ অহফ খবঃ ঙঃযবৎং খবধৎহ ঞড় ঝবৎাব ঞযব ঐঁসধহরঃু ওহ ঞযব ইবংঃ চড়ংংরনষব গধহহবৎ এই মূলমন্ত্রে ১৯৮১ সালের ৩১ জানুয়ারি যাত্রা শুরু করে মেডিসিন ক্লাব। -প্রেস বিজ্ঞপ্তি


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১