শিরোনাম

সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় মোকতাদির চৌধুরী এম.পি

মুুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস রেখে এগিয়ে যাচ্ছে সময় টিভি

স্টাফ রিপোর্টার : | বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 127 বার

মুুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস রেখে এগিয়ে যাচ্ছে সময় টিভি

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, ‘মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস রেখে এগিয়ে যাচ্ছে জনপ্রিয় সংবাদ ভিত্তিক টিভি চ্যানেল “সময় টেলিভিশন। মুজিবনগর দিবসের দিন যাত্রা শুরু করেছে জনপ্রিয় এই টেলিভিশন চ্যানেলটি। আগামীদিনে দেশের চলমান উন্নয়ন মূলক কর্মকান্ডে সময় টিভি আরো বলিষ্ঠ ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা করেন তিনি।

গতকাল মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদভিত্তিক শীর্ষ চ্যানেল সময় টেলিভিশনের অষ্টমবর্ষে পদাপর্ন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, বর্তমান সরকারের আমলে মিডিয়া স্বাধীনভাবে কাজ করছে। সরকার অবাধ তথ্যপ্রবাহে বিশ্বাসী। তিনি মুক্তিযুদ্ধের চেতনায়, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও অসম্প্রাদায়িক গণতান্ত্রিক দেশ গঠনে কাজ করার জন্য মিডিয়ার প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, সদ্য অতিরিক্ত ডিআইজিপদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবীর, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এএস এম শফিকুল্লাহ্, জেলা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক আল-মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, স্ট্যান্ডার্ড ব্যাংকের নির্বাহী চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, চ্যানেল আই এবং দৈনিক সমতট বার্তার সম্পাদক মঞ্জুরুল আলম।

মোহনা টিভির জেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক মোঃ নজরুল ইসলাম শাহজাদার পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম, সমকালের নিজস্ব প্রতিবেদক ও সম্মিলতি সাংস্কৃতি জোটের আহবায়ক আবদুন নূর, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহরুল ইসলাম মোল্লা ও প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম।

উপস্থিত ছিলেন এটিএননিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য।

স্বাগত বক্তব্য রাখেন সময় টিভির ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী।

অনুষ্ঠানে সুশীল সমাজের প্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক সহ বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ অন্যান্য সংগঠনের পক্ষ থেকে সময় টিভি পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮