শিরোনাম

মুশফিকুর রহমানকে পায় না কসবা-আখাউড়া বিএনপি

আখাউড়া প্রতিনিধি | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 145 বার

মুশফিকুর রহমানকে পায় না কসবা-আখাউড়া বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সাবেক এমপি মুশফিকুর রহমান দীর্ঘদিন ধরেই রাজনীতির মাঠে অনুপস্থিত। দুঃসময়ে দলের নেতাকর্মীরাও পাশে পায় না মুশফিককে। এ নিয়ে ক্ষুব্ধ কসবা-আখাউড়া বিএনপির নেতা-কর্মীরা।

জানা গেছে, একাদশ সংসদ নির্বাচনের পর অধিকাংশ সময় বিদেশে কাটিয়েছেন মুশফিকুর রহমান। সম্প্রতি দেশে এলেও নিজ নির্বাচনী এলাকায় যাননি। মুশফিকের অনুপস্থিতির কারণে করোনা পরিস্থিতিতে জনগণের পাশেও দাঁড়াতে পারেনি দুই উপজেলা বিএনপির নেতাকর্মীরা।


নাম প্রকাশে অনিচ্ছুক কসবা উপজেলা বিএনপির এক নেতা জানান, যখন নির্বাচনের হাঁকডাক শুরু হয় তখনই এলাকামুখী হন মুশফিকুর রহমান। আবার নির্বাচন শেষে চলে যান। সহসা তার দেখা মেলে না। একাদশ সংসদ নির্বাচনের পর অধিকাংশ সময় বিদেশ ও ঢাকায় অবস্থান করায় ঝিমিয়ে পড়েছে কসবা বিএনপির তৃণমূল নেতাকর্মীরা।

আখাউড়া বিএনপির এক নেতা জানান, দলীয় নেতাকর্মীদের মনোবল ভেঙে পড়ছে, তাদের মধ্যে কোন্দল বাড়ছে। নিজেরাই নিজেদের প্রতিপক্ষ হওয়ায় কোণঠাসা হয়ে পড়েছে আখাউড়া উপজেলা বিএনপি। মুশফিকুর রহমান অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করলে এ সমস্যা হতো না।

এদিকে মুশফিকুর রহমানের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন আখাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লায়ন আবুল মনসুর মিশন। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সাবেক এমপি মুশফিকুর রহমান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা হিসেবে নিয়োজিত রয়েছেন। এ কারণে নিজ এলাকায় আসতে পারেন না। আমরা তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। ২০ বছর ধরে তার নেতৃত্বেই আখাউড়ায় বিএনপি টিকে আছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১