শিরোনাম

মুগদায় ক্রিকেট বল বুকে লেগে কিশোরের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | শুক্রবার, ০৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 353 বার

মুগদায় ক্রিকেট বল বুকে লেগে কিশোরের মৃত্যু

রাজধানীর মুগদা থানাধীন মাণ্ডা বালুরমাঠ এলাকায় ক্রিকেট খেলার সময় বল লেগে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম রফিকুল ইসলাম (১৭)। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের বড়ভাই শফিকুল ইসলাম বলেন, শুক্রবার সকালে মাণ্ডা বালুরমাঠে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে যায় রফিকুল। বেলা সাড়ে ১১টার দিকে ক্রিকেটের বল বুকে লেগে অজ্ঞান হয়ে পড়ে যায় সে। পরে গুরুতর অবস্থায় বন্ধুরা তাকে বাসায় নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে দুপুর দেড়টায় মৃত ঘোষণা করেন।


রফিকুল ইসলামের বন্ধু বিল্লাল হোসেন জানায়, সকালে তারা রোদের মধ্যে মাঠে ক্রিকেট খেলতে যায়। বেলা সাড়ে ১১টার দিকে রফিকুল পানি পান করে। এর পর দাঁড়িয়ে আম্পায়ারের দায়িত্ব পালন করছিল। বিল্লাল আরও জানায়, মাঠে একাধিক টিম ক্রিকেট খেলছিল। হঠাৎ একটি বল দ্রুতগতিতে এসে রফিকুলের বুকে লাগলে সে অজ্ঞান হয়ে পড়ে। পরে তাকে ধরাধরি করে বাসায় নিয়ে যাওয়া হয়।

রফিকুল ইসলাম দর্জির কাজ করত। তার বাবা মিন্টু মিয়া পেশায় রিকশাচালক। মাণ্ডার ৭৯ পেয়ার আলীর গলিতে শরিফ আহমেদের বাড়িতে ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত রফিকুল। ৩ ভাই ২ বোনের মধ্যে রফিকুল ছিল তৃতীয়। তার গ্রামের বাড়ি পঞ্চগড়ের চিলাহাটি উপজেলার কাঁঠালতলীতে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০