শিরোনাম

মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরীর কবর জিয়ারত করলেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ০৭ মে ২০২০ | পড়া হয়েছে 100 বার

মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরীর কবর জিয়ারত করলেন মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ঢাকা সরকারি তিতুমীর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়ন পরিষদের ৫ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, বিজয়নগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী ওরফে সেলিম চৌধুরীর কবর জিয়ারত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা, অভাবনীয় উন্নয়নের রূপকার, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

গত মঙ্গলবার দুপুরে তিনি বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও কবরস্থানে মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরীর কবর জিয়ারত করেন। এ সময় বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক ও বিজয়নগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, বিজয়নগর বিআরডিবির সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীউল হক চৌধুরী শামীমসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য গত ২৩ এপ্রিল রাত সাড়ে ১০টায় ঢাকার ধানমন্ডির একটি বে-সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কুতুব উদ্দিন চৌধুরী সেলিম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১