শিরোনাম

জাতির জনকের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে

মুক্তিযোদ্ধা সংসদ জেলা সন্তান কমান্ডের র‌্যালি, আলোচনা সভা

| শনিবার, ১৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 142 বার

মুক্তিযোদ্ধা সংসদ জেলা সন্তান কমান্ডের র‌্যালি, আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা সন্তান কমান্ড। এ উপলক্ষে আজ শনিবার (১৭.০৩.২০১৮) মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ সকাল ১০টায় স্থানীয় লোকনাথ দিঘীরপাড় থেকে বর্ণাঢ্য র‌্যালি শেষে ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন এবং কমপ্লেক্স মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ।


বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা সন্তান কমান্ডের সদস্য সচিব ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ আহসানউল্লাহ্ হাসানের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, আবু আব্দুল্লাহ্, সন্তান কমান্ডের মোঃ শাহ আলম মোল্লা, মোঃ হারুন অর রশিদ, মোঃ কামরুজ্জামান সবুজ, ইলিয়াছ সিকদার সোহেল, নুরুল আলম, খন্দকার নূরে আলম রিপন, আল আমিন সিকদার রবিন, ইয়াছিন সরকার, জেসমিন বেগম, নাহিদ হাসান, ইমরান খান, সালাউদ্দিন আহমেদ, পলি বেগম, রেহেনা আক্তার, নূর ই জাহান শিপা, কাজী তাহমিনা বেগম, তানজিন সুলতানা, আতিকুর রহমান খান, মোঃ রেজাউল করিম, সাইফুল ইসলাম খন্দকার, জান্নাত আক্তার, নাছিমা বেগম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু জন্মগ্রহণ করেছিলেন, বাঙালিকে মুক্তির আশা জাগিয়ে। হাজার বছরের পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে একটি জাতিকে স্বাধীনতার স্বাদ দিয়েছিলেন। একটি জাতির তথা একজন মানুষের সবচেয়ে কাক্সিক্ষত যে জিনিস তা হলো স্বাধীনতা। সমস্ত কিছুর বিনিময়ে হলেও সকলেই স্বাধীনতা চায়। জাতির জনকের জন্ম হয়েছে বলে এই দিনটি এতো তাৎপর্যপূর্ণ। এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু টুঙ্গিপাড়ায় একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বেড়ে ওঠা এই বাংলায় এবং বাংলার মাটি, পানি, বায়ুর মধ্য দিয়েই তিনি ধারণ করেছিলেন বাংলা-বাঙালিকে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১