শিরোনাম

মুক্তিযোদ্ধাদের কল্যানে আর্থিক অনুদানের চেক প্রদানকালে মোকতাদির চৌধুরী এম.পি

ষ্টাফ রিপোর্টার | রবিবার, ০৫ জুন ২০১৬ | পড়া হয়েছে 276 বার

মুক্তিযোদ্ধাদের কল্যানে আর্থিক অনুদানের চেক প্রদানকালে মোকতাদির চৌধুরী এম.পি

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, মুক্তিযোদ্ধারা দেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যানের জন্য কাজ করছে। মুক্তিযোদ্ধাদের জীবনমানের উন্নয়নের জন্য কাজ করছে। তিনি বলেন, ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের মৃত্যুর পর রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের ব্যবস্থা করেছিল।
তিনি আজ রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের কল্যানে আর্থিক অনুদানের চেক প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছে। বর্তমানে একজন মুক্তিযোদ্ধা প্রতি মাসে ১০ হাজার টাকা ভাতা পাচ্ছেন। আর এই মুক্তিযোদ্ধা ভাতাটা হচ্ছে সম্মানের, গর্বের।
তিনি বলেন, বর্তমান সরকার যুদ্ধাপরাধীদের বিচার করছে। বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের আওতায় এনেছে। তিনি বলেন, চাকুরী ক্ষেত্রে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির ক্ষেত্রে মুক্তিযোদ্ধার নাতি-নাতনীরাও বিশেষ সুযোগ সুবিধা পাচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ সরকার। তিনি বলেন, আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়রা।
পরে প্রধান অতিথি ১৪৪জন মুক্তিযোদ্ধার হাতে অনুদানের চেক তুলে দেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১