শিরোনাম

অ্যাডঃ লুৎফুল হাই সাচ্চুর মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় আল-মামুন সরকার

মুক্তিযুদ্ধে তাঁর অবদান জাতি চীরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে

| বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 93 বার

মুক্তিযুদ্ধে তাঁর অবদান জাতি চীরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, অ্যাডভোকেট লুৎফুল হাই সাচ্চু ছিলেন একজন প্রকৃত দেশপ্রেমিক। মুক্তিযুদ্ধে তাঁর অবদান জাতি চীরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

তিনি আজ ২২ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে হালদারপাড়ায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও প্রয়াত সংসদ সদস্য অ্যাডভোকেট লুৎফুল হাই সাচ্চুর অষ্টম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা ও মিলাদ মাহফিলে সভাপতির বক্তব্যে একথা বলেন।


এ সময় আল-মামুন সরকার বলেন, প্রয়াত লুৎফুল হাই সাচ্চু ছিলেন, একজন নির্লোভ মানুষ। তিনি সারাজীবন মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি ছিলেন গণমানুষের নেতা। জেলা আওয়ামীলীগকে তিনি সু-সংগঠিত করে একটি শক্তিশালী ভিত্তির উপর দাড় করিয়ে গেছেন। আমরা লুৎফুল হাই সাচ্চুর আত্মার মাগফেরাত কামনা করি।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, জাতীয় পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কালাম ভূঁইয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, জেলা যুবলীগের সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন, সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ। আলোচনা সভা পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকার। পরে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১