শিরোনাম

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্মেলনে আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান

আশুগঞ্জ প্রতিনিধি : | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 222 বার

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান

জেলার আশুগঞ্জ উপজেলার লালপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্মেলন আজ বুধবার (২৮.০২.২০১৮) অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে সভাপতিত্ব করেন লালপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম. এ খায়ের।


সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার ও ছয় ছয় বারের নির্বাচিত মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ।

সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজী তাজুল ইসলাম। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবার ও শহীদ মুক্তিযোদ্ধা এবং প্রয়াত মুক্তিযোদ্ধাদের স্মরণে দাড়িয়ে একমিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা কমান্ডার মোঃ ইকবাল হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার হাজী জলিল মিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সদস্য সচিব ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ আহসান উল্লাহ্ হাসান, শরীফপুর ইউনিয়নের সাবেক কমান্ডার ফুল মিয়া, লালপুর ইউনিয়নের সাবেক কমান্ডার আব্দুর রউফ, জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম ফরিদ, শাহ আলম মোল্লা, হারুন উর রশিদ চৌদুরী, খন্দকার রাসেল, সোহাগ চৌধুরী, জামাল সরকার।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মোঃ শামীম চৌধুরীকে আহবায়ক এবং মোঃ স্বপন মিয়াকে সদস্য সচিব করে লালপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, মুক্তিযোদ্ধাদের সন্তানদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যেই আমরা জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করা হচ্ছে। মুক্তিযোদ্ধাদের মতো তাদের সন্তানরাও ঐক্যবদ্ধ থাকলে যে কোন অপশক্তি মোকাবেলা করা সম্ভব। তাই বর্তমান সরকারকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের দোরগোড়ায় পৌছে দিতে হবে। এছাড়াও আগামী ৫ মার্চ সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা কৌটা বহাল রাখার পক্ষে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের এক মানববন্ধন অনুষ্ঠিত হবে। এতে সকল মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের যথাসময়ে যথাস্থানে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১