শিরোনাম

বাংলাভিশনের ১যুগ পূর্তি ও ১৩তম বর্ষে পদার্পন অনুষ্ঠানে জেলা প্রশাসক

মিডিয়ার প্রচারের কারণেই আজকের বাংলাদেশের সফলতা এসেছে

স্টাফ রিপোর্টার : | রবিবার, ০১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 101 বার

মিডিয়ার প্রচারের কারণেই আজকের বাংলাদেশের সফলতা এসেছে

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, বর্তমান অনেক চ্যানেলের মাঝেও বাংলাভিশন তার স্বকিয়তা বজায় রেখে এগিয়ে যাচ্ছে। মিডিয়ার প্রচারের কারণেই আজকের বাংলাদেশের সফলতা এসেছে। বাংলাভিশন জেলার শিক্ষা সংস্কৃতিসহ ঐতিহ্যগুলো আগামী দিনে তুলে ধরবে বলে আমি আশাবাদী। এক্ষেত্রে তিনি বাংলাভিশনের অগ্রযাত্রা ও সফলতা কামনা করেন। গতকাল ৩১ মার্চ শনিবার সকালে দর্শক নন্দিত বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশন এর ১যুগ পূর্তি ও ১৩তম বর্ষে পদার্পন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রেস ক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র নায়ার কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার। অনুুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাভিশনের জেলা প্রতিনিধি মো: আশিকুল ইসলাম। প্রেস ক্লাবের পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহজাদার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউসার এমরান ও মো: সাদেকুর রহমান, দৈনিক সমকালের ষ্টাফ রিপোর্টার আবদুন নূর, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবু হোরায়রা, কমরেড নজরুল ইসলাম প্রমুখ।


পরে আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রধান অতিথি কেক কাটেন। অনুষ্ঠানে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি, স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদক, বার্তা সম্পাদক, ফটো সাংবাদিক সহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে প্রেস ক্লাব প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১