শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর দলিল লেখক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত

মিজান সভাপতি ॥ সাহারুল সাধারণ সম্পাদক নির্বাচিত

মনিরুজ্জামান মনির | বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 561 বার

মিজান সভাপতি ॥ সাহারুল সাধারণ সম্পাদক নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর দলিল লেখক সমিতির কার্যনির্বাহী কমিটির ( ২০১৯-২০২২) নির্বাচন গত ৬ অক্টোবর সুষ্ঠু, সুন্দর ও আনন্দমুখর পরিবেশে সদর দলিল লেখক কার্যালয়ে (জেলা রেজিষ্ট্রার কার্যালয়) অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৮৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মোঃ মিজানুর রহমান খন্দকার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আবদুল্লাহ কারী পেয়েছেন ৭৬ ভোট। সাধারণ সম্পাদক পদে ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কাজী সাহারুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ সাদেকুল ইসলাম পেয়েছেন ৫৬ ভোট।


অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক মোঃ মামুন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবু হানিফ (অলি), অর্থ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আজিমুল হক ভূইয়া (শামীম), প্রচার সম্পাদক আবদুল মতিন মুন্সী, দপ্তর সম্পাদক মোঃ আবুল হাসেম, সহ-দপ্তর সম্পাদক মোকাদ্দেছুর রহমান লস্কর (রাসেল), ক্রীড়া সম্পাদক মোঃ রফিকুল ইসলাম (বাদল)। সদস্যরা হলেন, মোহাম্মদ আবদুস ছালাম, মোঃ দেলোয়ার আহমেদ চৌধুরী ও মুহাম্মদ ছাদেকুল ইসলাম। নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমবায় অফিসার মোঃ আবদুর রহমান এই তথ্য জানিয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১