শিরোনাম

দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক

মাহমুদুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 87 বার

মাহমুদুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের লোকজনকে এবং বর্তমান সরকারকে নিয়ে কটুক্তি করার অভিযোগ দায়ের করা মামলায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

আদালত ও আইনজীবীদের সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আজ বৃহস্পতিবার (১৪.১২.২০১৭) ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আয়েশা বেগমের আদালতে দু’টি মামলা দায়ের করা হয়। আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাউদ্দিন ও বঙ্গবন্ধু আওয়ামী ছাত্র পরিষদের সভাপতি মো. আরিফুল ইসলাম এ দু’টি মামলা দায়ের করেন। দায়ের করা পৃথক মামলায় রাষ্ট্রদ্রোহিতা ও মানহানির অভিযোগ আনা হয়েছে। এর মধ্যে সালাউদ্দিনের দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। আরিফুল ইসলামের মামলায় আগামী ২০ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসিকে নির্দেশ দেন আদালত।


আদালত পুলিশ পরিদর্শক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এক মামলায় গ্রেফতারি পরোয়ানা অন্য মামলায় সদর থানার কে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১