শিরোনাম

গণসংযোগ ও পথসভায় ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল

মামলা হামলা দিয়ে বিএনপির গণজোয়ার ঠেকিয়ে রাখা যাবে না

| বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 282 বার

মামলা হামলা দিয়ে বিএনপির গণজোয়ার ঠেকিয়ে রাখা যাবে না

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর- বিজয়নগর) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেছেন, এই সরকার নির্বাচনকে নিজের নিয়ন্ত্রনে নিয়ে যেতে চায়। সমান সুযোগ সকলকে দিচ্ছে না। ভয় দেখাচ্ছে, কিন্তু এবারে আর ভয় পাওয়া যাবেনা। ভয়কে উপেক্ষা করে আগামী নির্বাচনে সকলকে একত্রিক হয়ে ধানের শীষে ভোট দিতে হবে।

আজ ১৩ ডিসেম্বও বৃহস্পতিবার দিনভর বিভিন্ন উপজেলার উপজেলার সিঙ্গারবিল, মেরাসানি, বিষ্ণুপুর, কাংকৈরা বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, এই সরকার বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে করে গণতন্ত্র রক্ষার আন্দোলনকে ধমিয়ে রাখার চেষ্টা করছে। এই মামলা হামলা দিয়ে বিএনপির গণজোয়ার ঠেকিয়ে রাখা যাবে না। তিনি আওয়ামীলীগের উস্কানীতে পা না দিতে কর্মী-সমর্থকদের প্রতি আহবান জানান।

দিনভর গণসংযোগকালে তার সাথে ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুব বিষয়ক সম্পাদক মনির হোসেন, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ ছাত্রদলে সাধারণ সম্পাদক ফুজায়েলসহ বিজয়নগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছসেবক দলের নেতা কর্মী।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১