শিরোনাম

সরাইলে জাতীয় পার্টির সমাবেশে হুসেইন মুহম্মদ এরশাদ

মানুষ গুম-খুন করে ক্ষমতায় টিকে থাকা যায়না

স্টাফ রিপোর্টার : | বুধবার, ০৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 203 বার

মানুষ গুম-খুন করে ক্ষমতায় টিকে থাকা যায়না

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে কত মানুষ গুম, খুন হয় তার কোন হদিস নেই। মানুষ গুম-খুন করে ক্ষমতায় টিকে থাকা যায়না। মানুষের ভালোবাসা নিয়ে ক্ষমতায় থাকা যায়।

তিনি আজ বুধবার (০৭.০৩.২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালীকচ্ছ ঈদগাহ মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


জেলা জাতীয় পার্টির আহবায়ক ও স্থানীয় সাংসদ অ্যাডভোকেট জিয়াউল হক মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, আমার হাতে রক্তের কোন দাগ নেই। ক্ষমতার সময়ে আমরা দেশের অনেক উন্নয়ন করেছি। সেজন্য ২৭ বছর পরেও জাতীয় পার্টি মানুষের হৃদয়ে রয়েছে। তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়। আমাদের মধ্যে কোন বিরোধ নেই। তিনি বলেন, ৫০ টাকা কেজি চাল কিনতে গিয়ে সাধারণ মানুষ দিশেহারা। সরকার বলে প্রচুর চাল মজুদ আছে। কিন্তু বাস্তবে দেখিনা। কিন্তু সেদিকে সরকারের দৃষ্টি নেই। সরকারের দৃষ্টি কিভাবে ক্ষমতায় থাকা যায়। দেশের মানুষ শান্তি চায়, শান্তিতে ঘুমাতে চায়। একমাত্র জাতীয় পার্টিই সেই শান্তির নিশচয়তা দিতে পারে।

সমাবেশে তিনি পার্শ্ববর্তী উপজেলা নাসিরনগরের উপ-নির্বাচন প্রসঙ্গে বলেন, নাসিরনগর আমাদের ছিল। আমাদের প্রার্থী এ আসনে সব সময় বিজয়ী হতো। তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, সর্বশক্তি দিয়ে আসনটি ফিরিয়ে আনতে হবে। আগামী ১৩ মার্চের নির্বাচনে বিজয়ী হয়ে আমরা প্রমান করবো ২৭ বছর পরও আমরা জনগনের হৃদয়ে আছি। তিনি বলেন, রংপুরে সুষ্ঠ নির্বাচন হয়েছে। সেখানে জাতীয় পার্টি বিজয়ী হয়েছে। তিনি নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেন, নাসিরনগর ও গাইবান্ধা নির্বাচন কমিশনের জন্য অগ্নি পরীক্ষা। সুষ্ঠ নির্বাচন হলে নাসিরনগরে জাতীয় পার্টি বিজয়ী হবে। আপনারা প্রমান করুন আপনারা নিরপেক্ষ নির্বাচন করতে পারেন। এরশাদ আরো বলেন, জাতীয় পার্টি আগামী নির্বাচনে অংশ নেবে এবং জনগনের ভোটে বিজয়ী হয়ে সরকার গঠন করবে ইনশাল্লাহ।

জাতীয় পার্টির চেয়ারম্যানের যুব বিষয়ক উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলামের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম. রুহুল আমীন হাওলাদার এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য, মেজর (অবঃ) খালেদ আক্তার, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, নূরুল ইসলাম নূরু, নাসিরনগর উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী রেজোয়ান আহমেদ ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশীদ।

সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ হেলিকপ্টারযোগে গাইবান্ধার উদ্দেশ্যে রওয়ানা হন। সেখানে দলীয় একটি জনসভায় তার অংশ নেয়ার কথা রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০