শিরোনাম

আখাউড়ায় প্রবাসীদের অর্থায়নে

মাদ্রাসায় আর্থিক সহযোগিতা ও শিক্ষা সামগ্রী বিতরণ

আখাউড়া প্রতিনিধি : | শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 174 বার

মাদ্রাসায় আর্থিক সহযোগিতা ও শিক্ষা সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া পৌরসভা প্রবাসী সমাজ কল্যাণ সংগঠণের উদ্যোগে পৌরশহরের শান্তিনগর দারুল উলুম রশিদিয়া মাদ্রাসা ও জামে মসজিদের উন্নয়ন মূলক কাজের আর্থিক সহযোগিতা ও মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে  শিক্ষা সামগ্রীসহ বস্ত্র বিতরণ করা হয়েছে। ১৬ নভেম্বর শুক্রবার দুপুরে আখাউড়া পৌরশহরের শান্তিনগর দারুল উলুম রশিদিয়া মাদ্রাসা ও মসজিদ মাঠে এ উন্নয়ন সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়। প্রবাসী সমাজ কল্যাণ সংগঠণের সহ-সাংগঠণিক সম্পাদক মো. আল আমিন ভূঁইয়া সার্বিক সহযোগিতা করেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ মো. মুসলেম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর ও ডেইলি অবজারভারের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু। বিশেষ অতিথি ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আওয়াল সাক্কু, মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা জামাল উদ্দিন, সাংবাদিক সাদ্দাম হোসাইন। ছাত্রনেতা শেখ মো. সারোয়ার হোসেনের উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাসুদ মাষ্টার, সাংবাদিক হাসান মো. পারভেজ, জুয়েল মিয়া, ইসমাঈল হোসেন, সার্জেন্ট (অব.) ফারুক ভূঁইয়া, মাদ্রাসার শিক্ষক মাওলানা হোসাঈন আহম্মেদ প্রমুখ।


অনুষ্ঠানের প্রধান অতিথি সাংবাদিক মহিউদ্দিন মিশু মসজিদ মাদ্রাসার পাশাপাশি ভবিষ্যতে সমাজের অসহায় বঞ্চিতদের পাশে দাঁড়ানোর জন্য সংগঠণের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান। এ সময় তিনি ‘প্রবাসী সমাজ কল্যাণ সংগঠণ’ এর এ ধরণের ভাল ও সামাজিক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ওই সংগঠণের পাশে থেকে সার্বিক সহযোগিতা করার আশ^াস প্রদান করেছেন। দূর প্রবাসে বসে সংগঠণের পক্ষ থেকে সমাজের উন্নয়নমূলক কাজ ও মানবসেবা করার জন্য আখাউড়া পৌরসভা প্রবাসী কল্যাণ সংগঠণের সাধারণ সম্পাদক আলহাজ¦ আল আমিন মোল্লা, মো. আল আমিন ভূঁইয়া, মো. লোকমান হোসেনসহ সংগঠণের সদস্যদের কাছে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১