শিরোনাম

মাদক এখন যুব সমাজের ক্যান্সার : জেলা প্রশাসক

আশুগঞ্জ প্রতিনিধি : | মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 174 বার

মাদক এখন যুব সমাজের ক্যান্সার : জেলা প্রশাসক

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, মাদক এখন যুব সমাজের ক্যান্সার। এর প্রতিরোধ করতে না পারলে যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। এছাড়া বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন ও ইভটিজিং সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে।

আজ মঙ্গলবার (২৪.৪.২০১৮) দুপুরে বাল্য বিবাহ, মাদক ও ইভটিজিং রোধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা কে. বি উচ্চ বিদ্যালয় আয়োজিত বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এ সময় তিনি প্রশাসনিক তৎপরতার পাশাপাশি সামাজিক সচেতনা বৃদ্ধি ও সামাজিক আন্দোলনের মধ্যে দিয়ে এ ব্যাধি প্রতিহত করার আহবান জানিয়েছেন।

অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরার সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা হেবজুল বারী, আড়াইসিধা কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু বকর সিদ্দিক, আড়াইসিধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম মিয়া, খন্দকার শাহানা ফরিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহুরুল ইসলাম, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু ও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাহমিনা বেগম প্রমুখ।

মতবিনিময় সভা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ আড়াইসিধা ইউনিয়ন ভূমি অফিসে জমি খারিজের ক্ষেত্রে ই-মিউটেশন মাধ্যমে খতিয়ান প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। পাশাপাশি আড়াইসিধা ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করে স্বাবলম্বী করার জন্য ৫ জন ভিক্ষুককে গবাদিপশু ও হাস-মুরগি প্রদান করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১