শিরোনাম

মাজার অফিসে চুরির রহস্য উদঘাটনের দাবিতে সংবাদ সম্মেলন

আখাউড়া প্রতিনিধি : | সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 183 বার

মাজার অফিসে চুরির রহস্য উদঘাটনের দাবিতে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ার খড়মপুর কল্লা শাহ্ (রঃ) মাজার অফিসে চুরির রহস্য উদঘাটনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন মাজার পরিচালনা কমিটি। আজ সোমবার (২৬.০২.২০১৮) সকালে খড়মপুর মাজার কমপ্লেক্সের হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাজার পরিচালনায় কমিটির সাধারণ সম্পাদক মোঃ ছালেহ নেওয়াজ খাদেম।


সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, ২০১৭ সালের ১৭ ডিসেম্বর রাতে মাজার কমিটির অফিসে রহস্যজনক চুরি ও অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে মাজারের হিসাব নিকাশের গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে ও খোয়া যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। কিন্তু ঘটনার প্রায় দুই মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত চুরির রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। এতে খাদেম পরিবারে বিভ্রান্তি ও অসন্তোষের সৃষ্টি হয়েছে। অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে চুরির রহস্য উদঘাটনের জন্য প্রশাসনের কাছে দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ ছালেহ নেওয়াজ খাদেম আরো বলেন, সম্প্রতি নাছিরুল হক খাদেম সংবাদ সম্মেলন করে মাজার কমিটির সাবেক তিন সেক্রেটারির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এতে দরবারের মান সম্মান ক্ষুন্ন হচ্ছে।

তিনি বলেন, পদাধিকার বলে মাজার পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক। কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মাজার শরীফের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাজার পরিচালনা কমিটির সাবেক সেক্রেটারি আবুল হাশেন খান ওরফে হাসান, রুহুল আমিন খাদেম, পৌর কাউন্সিলর ও মাজার পরিচালনা কমিটির সাবেক সদস্য কাজী লিটন খাদেম, সাবেক সদস্য মুরাদ খাদেম, সদস্য জাফর খাদেম অপু, মিন্টু খাদেম প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১