শিরোনাম

মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধূরী এমপি

মাই টিভিকে সত্য, বস্তনিষ্ঠ, উন্নয়ন মূলক সংবাদ পরিবেশন করে আরও এগিয়ে যেতে হবে

ষ্টাফ রিপোর্টার | সোমবার, ১৮ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 948 বার

মাই টিভিকে সত্য, বস্তনিষ্ঠ, উন্নয়ন মূলক সংবাদ পরিবেশন করে আরও এগিয়ে যেতে হবে

পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধূরী এমপি বলেছেন, মাই টিভি বলতে আমরা বুঝি আমাদের টিভি, জনগন যেন মনে করে মাইটিভি সত্যিকার অর্থে তাদের টিভি এই জন্য মাই টিভিকে সত্য, বস্তনিষ্ঠ, উন্নয়ন মূলক সংবাদ পরিবেশন করে আরও এগিয়ে যেতে হবে।  তিনি মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মাইটিভি পরিবারের সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
তিনি গত শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে দেশের দর্শকপ্রিয় বেসরকারী টেলিভিশন মাই টিভি ষষ্ট বর্ষপূর্তী ও সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস ফরিদা নাজমীনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার নব নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবীর, জেলা নাগরিক কমিটির সভাপতি ডা. মো. বজলুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি। প্রেসক্লাবের সহসভাপতি সৈয়দ মোহাম্মদ আকরামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাই টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আ.ফ.ম কাউসার এমরান। অন্যান্যের মধ্যে বক্তব্য জেলা জাসদ সভাপতি এড. আক্তার হোসেন সাঈদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিটিভির জেলা সংবাদ প্রতিনিধি মোহাম্মদ আরজু, মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলু, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হুরায়রা, দেনিক ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, জেলা সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ,  প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে কোর আন থেকে তেলোয়াত করেন বাংলাভিশনের জেলা প্রতিনিধি আশিকুল ইসলাম।
পরে অতিথিবৃন্দকে নিয়ে মাইটিভির জন্মদিনের কেক কাটেন প্রধান অতিথি। এর আগে একটি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালী প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধি ও শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০