শিরোনাম

মহিলা ফুটবল টুর্ণামেন্টে লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

| বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 273 বার

মহিলা ফুটবল টুর্ণামেন্টে লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, ফুটবল খেলার যে ঐতিহ্য রয়েছে সেই ঐতিহ্যে গতিধারা সৃষ্টি করতে সকলকে একযোগে ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, এ ক্ষেত্রে নতুন প্রজন্মকে এ খেলায় সম্পৃক্ত এবং তাদের মধ্যে জাগরণ সৃস্টি করতে হবে। তিনি বলেন, আমাদের ক্রীড়া ক্ষেত্রে নারীদের সম্পৃক্ত করে তাদের প্রতিভার বিকাশ এবং ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে মহিলাদের ফুটবল প্রতিযোগিতাকে স্বাগত জানিয়ে তিনি বলেন, নারী উন্নয়নে এ ধরনের প্রতিযোগিতা সহায়ক ভূমিকা রাখবে। তিনি আরো বলেন, প্রতিটি শিক্ষাঙ্গনে ক্রীড়া চর্চা বৃদ্ধির জন্য সরকার নানামূখী পদক্ষেপ বাস্তবায়ন করছে। ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কোচ নিয়োগ করে ফুটবল খেলার গতি বৃদ্ধি এবং ক্রীড়াচর্চায় সার্বিক সহযোগিতার ঘোষণা দেন, তিনি সকলকে ক্রীড়াঙ্গনের গতি বৃদ্ধিতে ভ’মিকা রাখার আহবান জানান।


জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজ বৃহস্পতিবার (২৯.০৩.২০১৮) স্থানীয় নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত মহিলা ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা মহিলা সংস্থার সভাপতি আঞ্জুমান আফরোজ এর সভাপতিত্বে এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুক্তি খান।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানজিয়া সারোয়ার, সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি সোহেল রানা, লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল একাডেমি স্কুল কলেজের অধ্যক্ষ নিয়াজ মুহম্মদ কাজল, সাংবাদিক আল আমীন শাহীন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধূরী, ক্রীড়া সংস্থার সদস্য এবং কৃতি সাতারু আবুল কাশেম সহ প্রশাসনের কর্মকর্তা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ক্রীড়া বিদ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিাকা ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে মহিলা ফুটবল টুর্নামেন্টে মোট দশটি ফুটবল দল অংশ গ্রহণ করে।

ফাইনালে সুলতানপুরস্থা লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল একাডেমি স্কুল এন্ড কলেজ ১-০ গোলে সরাইল উপজেলা মহিলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় রেফারী ছিলেন আবু মুসা খসরু, সহযোগী ছিলেন শাহীন মোল্লা, হুমায়ূন কবীর, রাকিব। ধারাভাষ্যকার ছিলেন আনিছুল হক রিপন ও মিজানুর রহমান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১