শিরোনাম

মহাসড়কে বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে স্ত্রীসহ মুক্তিযোদ্ধা বিষ্ণুপদ দেব নিহত

স্টাফ রিপোর্টার : | বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 206 বার

মহাসড়কে বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে স্ত্রীসহ মুক্তিযোদ্ধা বিষ্ণুপদ দেব নিহত

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে মুক্তিযোদ্ধা বিষ্ণুপদ দেব (৬৬) ও তার স্ত্রী অঞ্জু দেব (৫০) নিহত হয়েছে। ১১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মীরহাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষ্ণুপদ দেব জেলা শহরের পাইকপাড়া এলাকার মৃত রমনী মোহন দেবের ছেলে এবং কুমারশীল মোড়স্থ অলকা স্যানিটারির প্রতিষ্ঠাতা, রোড ব্যবসায়ী কমিটির সভাপতি ও জেলা নাগরিক কমিটির নেতা।

পুলিশ, প্রত্যক্ষদর্শী এবং পরিবারের সদস্যরা জানায়, সকালে নিজ বাড়ি থেকে বিষ্ণুপদ দেব ও তার স্ত্রী সরাইল উপজেলার চুন্টায় নিকট আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন। বিকেলে সিএনজি চালিত অটোরিক্সা যোগে জেলা সদরের পূর্ব পাইকপাড়াস্থ বাস ভবনে ফিরছিলেন। পথিমধ্যে কুমিল্লা-সিলেট মহাসড়কের সুহিলপুরের মীরহাটি এলাকায় বিপরীত দিক থেকে অগ্রসরমান তিশা পরিবহনের দ্রুতগতির একটি আন্ত:জেলা বাস অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন অঞ্জু দেব। বিষ্ণুপদ দেবকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পথে মৃত্যু বরণ করেন (দিব্যান লোকান স গচ্ছতু)।


খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ হোসেন সরকার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অঞ্জু দেবের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষ্ণুপদ দেবের মরদেহ জেলা সদর হাসপাতালে রয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

মুক্তিযোদ্ধা বিষ্ণুপদ দেবের অনাকাক্সিক্ষত মৃত্যুর খবর পেয়ে জেলা সদর হাসপাতালে মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ নানান পেশার মানুষ ও শুভাকাক্সিক্ষরা শেষ দেখার জন্য ছুটে যান। মুক্তিযোদ্ধা পরিবারের মৃত্যুতে পরিচিতি জনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এই দুর্ঘটনায় আরো দুই যাত্রী আহত হয়েছে। তারা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তাৎক্ষণিক ভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১