শিরোনাম

মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

অ্যাডঃ লুৎফুল হাই সাচ্চু স্মৃতি পরিষদের” উদ্যোগে | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 109 বার

মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

৪৭তম মহান স্বাধীনতা দিবস ২০১৮ উপলক্ষে “অ্যাডঃ লুৎফুল হাই সাচ্চু স্মৃতি পরিষদের” উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল গতকাল সোমবার সন্ধ্যায় মরহুম লুৎফুল হাই স্বাচ্চুর মৌলভীপাড়াস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়। স্মৃতি পরিষদের আহবায়ক জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস মিনারা আলম, জেলা শ্রমিকলীগের সভাপতি অ্যাডঃ মোঃ কাউছার আহমেদ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শাহনুর ইসলাম।


জেলা যুবলীগ নেতা শাহাদাত মোঃ সাইম এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ কামাল মিয়া, নাটাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোবারক হোসেন, স্মৃতি পরিষদের যুগ্ম আহবায়ক আল মামুন মনোয়ারুল হাই প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর আহবানে এদেশের সাধারণ মানুষ যে দেশাত্ববোধের চেতনায় যুদ্ধ করে বিজয় অর্জন করেছে। সেই দেশ প্রেম ও মুক্তিযুদ্ধের চেতনা দিয়ে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা একটি সুন্দর, উন্নত, সুখি সম্মৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। গত কিছুদিন পূর্বে মহান স্বাধীনতার মাসে আমাদের দেশ স্বল্পোন্নত দেশ থেকে “উন্নয়নশীল” দেশ হিসেবে জাতিসংঘের স্বীকৃতি অর্জন করেছে। যা আমাদের জন্য গৌরব ও আনন্দের বিষয়। বাংলাদেশের এই অব্যাহত উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আমাদের সকলকে একযোগে কাজ করে যেতে হবে।

সভায় বঙ্গবন্ধুর ও তাঁর পরিবার এবং মুক্তিযুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। উক্ত কর্মসূচিতে বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ গ্রহণ করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮