শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপদেষ্টার পদ থেকে

মন্ত্রী ছায়েদুল হকে বহিষ্কারের সুপারিশ প্রত্যাহার দাবিতে নাসিরনগরে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 165 বার

মন্ত্রী ছায়েদুল হকে বহিষ্কারের সুপারিশ প্রত্যাহার দাবিতে নাসিরনগরে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পদ থেকে ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) ও মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের বহিষ্কারের সুপারিশ প্রত্যাহার দাবিরত গত সোমবার সকালে নাসিরনগর উপজেলার ভলাক‚‚ট ইউনিয়নে মানববন্ধন করে ইউনিয়ন আওয়ামীলীগ।
গত সোমবার সকালে ভলাক‚ট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই মানববন্ধন পালিত হয়। মানববন্ধন চলাকালে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নরেশ মল্লিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও ভলাক‚ট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাকী বিল্লাহ জুয়েল, ভলাক‚ট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কার্তিক দাস, ইউপি সদস্য দুলা মিয়া, কালু মিয়া, জালাল মিয়া, সোহেল মিয়া, মোঃ সজিব মিয়া, মোঃ নাজির মিয়া, ইউপি সদস্য নাসিমা বেগম, ইউপি সদস্য অহল্লা রানী মল্লিক, ইউপি সদস্য বিলকিস বেগম, যুবলীগ নেতা তোয়ায়েল আহমেদ, ছাত্রলীগ নেতা সজিব ওয়াহিদ রাজিব, হাসান মাহমুদ খায়রুল প্রমুখ।
মানববন্ধনে বক্তারা মন্ত্রীর অব্যাহতির সুপারিশের নিন্দা জানিয়ে বলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট মোহাম্মদ ছায়েদুল হককে অন্যায়ভাবে অব্যাহতির সুপারিশ করা হয়েছে। তা প্রত্যাহার করা না হলে আন্দোলন গড়ে তোলা হবে। এ বিষয়ে বক্তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। পরে এলাকায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০