শিরোনাম

মন্ত্রী ছায়েদুল হকের স্মরণে নাসিরনগরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাসিরনগর প্রতিনিধি : | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 128 বার

মন্ত্রী ছায়েদুল হকের স্মরণে নাসিরনগরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর থেকে পাচঁবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডঃ ছায়েদুল হকের স্মরণে আজ শুক্রবার (২৯.১২.২০১৭) বাদ আছর দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গোর্কণ ইউনিয়নের জেঠাগ্রাম ৯নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে স্থানীয় ফার্মগেইট বাজার প্রাঙ্গণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্থানীয় যুবলীগ সভাপতি মোঃ মাহফুজ মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহির খানের পরিচালনায় স্মরণ সভায় বীরমুক্তিযোদ্ধা মন্ত্রী ছায়েদুল হকের বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বসির আল হেলাল, হাফেজ মোঃ হুসাইন আহমেদ খান, মাওলনা মুমিনুদ্দীন ওসমানী প্রমুখ। এছাড়াও যুবলীগ নেতা মাহবুবুর রহমান, ফয়েজ আহমেদ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মিজান চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়াসহ দলীয় নেতা-কর্মী, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডঃ ছায়েদুল হকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ হুসাইন আহমেদ খান।
উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বর্ষীয়ান নেতা মন্ত্রী অ্যাডঃ ছায়েদুল হক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১