শিরোনাম

মধ্যপাড়ায় রাধার মা’র কেটকেটি মেলা অনুষ্ঠিত

প্রেস রিলিজ | বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ | পড়া হয়েছে 396 বার

মধ্যপাড়ায় রাধার মা’র কেটকেটি মেলা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকাধীন মধ্যপাড়া বর্ডার বাজার সংলগ্ন বারুনী (বান্নী ) ঘাটে অনাদীকালের ধারাবাহিকতায় চৈত্রের চাঁদের শেষ পুর্ণিমা তিথি এবার নববর্ষের ৭ বৈশাখ শনিবারে হওয়ায় ঐদিন মেলা উদযাপন কমিটির আহ্বায়ক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এবং মধ্যপাড়া শ্রীশ্রী কালিমন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিজয় কৃষ্ণ মল্লিক মতি’র সার্বিক তত্বাবধানে রাধার মা’র কেটকেটি নামক বার্ষিক বাঙ্গালী লোকজ সংস্কৃতির মেলা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী আয়োজিত এই বার্ষিক মেলায় পারিবারিক ব্যবহার্য পণ্যদ্রব্য, খাবার সামগ্রী, মাটির তৈরী বিভিন্ন সামগ্রী, শিশুদের খেলনা ও নারীদের ব্যবহার্য পণ্যদ্রব্য ক্রয় বিক্রয়ের ব্যাপক সমাবেশ ঘটে। স্থানীয় শিল্পীরা মেলায় গ্রামীণ লোক সঙ্গীত পরিবেশন করে।


সদর মডেল থানার ওসি’র অনুমতি সাপেক্ষে পুলিশের উপস্থিতিতে সুশৃঙ্খল এবং আনন্দমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া শহর ও শহরতলী এলাকার বিপুল সংখ্যক মানুষের অংশ গ্রহণে দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হয়।

এজন্য মেলা উদযাপন কমিটি পুলিশ প্রশাসনের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। এড. গোলাম মহিউদ্দিন স্বপন, কালিমন্দির কমিটির সভাপতি রবীন্দ্র চন্দ্র পাল, উপদেষ্টা হীরালাল সূত্রধর, সবুজ সরকার, গোপালধর প্রমুখ।

বিশিষ্ট ব্যক্তিগণ সারাদিন গ্রামীণ লোকজ সংস্কৃতির এই বার্ষিক মেলার পরিবেশ পর্যবেক্ষণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১