শিরোনাম

ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবীকে কারাদন্ড

স্টাফ রিপোর্টার : | শনিবার, ১২ মে ২০১৮ | পড়া হয়েছে 118 বার

ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবীকে কারাদন্ড

ব্রাহ্মণবাড়িয়ায় ৮ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল শুক্রবার বিকেলে নির্বাহী ম্যাজিষ্টেট মনিরুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে এই দন্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন পৌর এলাকার কাজীপাড়ার আবদুল লতিফের ছেলে মোঃ রাজু-(২০)। তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১ হাজার টাকা জরিমানা। পৌর এলাকার পাইকপাড়ার মরহুম শহিদ মিয়ার ছেলে মোঃ নাইমুদ্দিন-(৬৫)। তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড। পৌর এলাকার শেরপুর গ্রামের শফিউল্লাহ’র ছেলে ফারুক আলম-(৪৯)। তাকে ১৪ দিনের বিনাশ্রম কারাদন্ড। সদর উপজেলার ঘাটুরা গ্রামের রহমত আলীর ছেলে মোঃ আল-আমিন-(২৭)। তাকে ১৪ দিনের বিনাশ্রম কারাদন্ড। পৌর এলাকার শিমরাইলকান্দি গ্রামের শ্যামল মিয়ার ছেলে মোঃ শাহিন-(৩০)। তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড। পৌর এলাকার পৈরতলা গ্রামের হেলু মিয়ার ছেলে মোঃ ইয়াসিন-(৩০)। তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড। পৌর এলাকার মেড্ডা গ্রামের তৈয়ব মিয়ার ছেলে মোঃ সেলিম-(৫৫)। তাকে ১৮ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং সরাইল উপজেলার মলাইশ গ্রামের বিধান সরকারের ছেলে আশিষ সরকার-(৩৬)। তাকে ১৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।


গ্রেপ্তারকৃতরা ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ সালের ৭(ক) ধারার মোতাবেক তাদেরকে এই সাজা প্রদান করা হয়।

এর আগে গতকাল শুক্রবার বিকেলে মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবন সংলগ্ন সুইপার কলোনী থেকে তাদেরকে আটক করে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে মদ ও গাঁজা উদ্ধার করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১