শিরোনাম

ভ্রাম্যমাণ আদালতের অভিযান আখাউড়ায় তিন হোটেল-মিস্টির দোকানকে জরিমানা

আখাউড়া প্রতিনিধি : | মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | পড়া হয়েছে 315 বার

ভ্রাম্যমাণ আদালতের অভিযান আখাউড়ায় তিন হোটেল-মিস্টির দোকানকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় খোলা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার রাখা ও মিষ্টির প্যাকেটের (কাটুন) ওজন বেশি হওয়ায় তিন একটি হোটেল ও দুইটি মিষ্টির দোকানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৫.০৫.২০১৮) বেলা সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালককে সাথে নিয়ে পৌর শহরের স্টেশন রোড় ও সড়ক বাজারে অবস্থিত বিভিন্ন ফলের দোকান, মিষ্টির দোকান, হোটেল, ঔষধের দোকান এবং রড সিমেন্টের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় স্টেশন রোডের তাজমহল হোটেলের মালিক দেলোয়ার হোসেনকে খোলা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার রাখার দায়ে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫৩ ধারায় ২ হাজার টাকা, সড়ক বাজারের ইব্রাহিম হোটেলকে এবং একই সড়কের নিউ নিমাই মিস্টান্ন ভান্ডারকে মিষ্টির প্যাকেটের (কার্টুন) ওজন বেশি হওয়ায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪৬ ধারায় ১ হাজার টাকা করে জরিমানা করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১