শিরোনাম

ভেনেসাকে নিয়ে যা বললেন সাবেক মিস ওয়ার্ল্ড মানুষি ছিল্লার

বিনোদন ডেস্ক : | সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 338 বার

ভেনেসাকে নিয়ে যা বললেন সাবেক মিস ওয়ার্ল্ড মানুষি ছিল্লার

সদ্য মিস ওয়ার্ল্ড-এর শিরোপা ঘরে তুলেছেন মেক্সিকান সুন্দরী ভেনেসা পন্‌স ডি লিওন। গত শনিবার চীনের হাইনান প্রদেশের সানাইয়া সিটি এরেনায় চূড়ান্ত বিজয়ী হিসেবে ভেনেসা পন্‌সের মাথায় মুকুট পরিয়ে দেন গত বছরের বিজয়ী ভারতীয় সুন্দরী মানুষি ছিল্লার।

২০১৮ এর মিস ওয়ার্ল্ড বিজয়ী ভেনেসা পন্‌স ডি লিওনকে নিয়ে আজ ১০ ডিসেম্বর সোমবার নিজের ইনস্টাগ্রামে একটি সুন্দর এবং আবেগঘন বার্তা পোস্ট করেন।


টাইমস অব ইন্ডিয়া জানায়, এই প্রতিযোগিতায় বিভিন্ন দেশের মোট ১১৭ জন প্রতিযোগী অংশ নেন। সেই ১১৭ জনকে পেছনে ফেলে মেক্সিকান সুন্দরী ভেনেসা পন্‌স ডি লিওন এবারের মিস ওয়ার্ল্ড নির্বাচিত হওয়ায় তাকে স্বাগত জানিয়েছেন মানুষি ছিল্লার। তাকে স্বাগত জানিয়ে এদিন মানুষি তার ক্ষুদ্র জ্ঞান থেকে বার্তা দেন।

ভেনেসাকে উদ্দেশ্যে পোস্টে মানুষি লেখেন, আমাদের পরিবারের নতুন সদস্য হওয়ায় আপনাকে স্বাগত জানায়। আমি উচ্ছ্বসিত এই ভেবে যে এ বছরের ভেনেসা সেরা সাফল্য পেয়ে এই পর্যায়ে এসেছে।

তিনি আরো লেখেন, প্রত্যেক মুহূর্তে ভেনেসা নতুন কিছু শিখেছে এবং আনন্দ উদযাপন করেছে। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, তোমার প্রত্যেক সুসময়ে, দু:সময়ে মানুষ তোমার পাশে যেমনটা ছিল, আশা করি তোমার প্রতিটি পদক্ষেপেই পাশে থাকবে।

এছাড়া তিনি ভেনেসার সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন।

এবারের মিস ওয়ার্ল্ড বিজয়ী ২৬ বছর বয়সী ভেনেসা ইন্টারন্যাশনাল বিজনেসে ডিগ্রিধারী। একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনা পর্ষদে রয়েছেন তিনি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১