শিরোনাম

ভুয়া জামিননামাসহ গ্রেপ্তারকৃতরা রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ২১ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 577 বার

ভুয়া জামিননামাসহ গ্রেপ্তারকৃতরা রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে

ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া জামিননামা ও বিভিন্ন জাল কাগজপত্রসহ গ্রেপ্তার হওয়া দু’ব্যক্তি রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে। চক্রটি এ পর্যন্ত অন্তত শতাধিক ব্যক্তিকে ভুয়া কাগজে জামিন করিয়েছেন বলে ধারণা করছে জেলা গোয়েন্দা পুলিশ। চক্রের প্রধান হোতাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, গত ৩০ জুন ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৌর এলাকার ভাদুঘর থেকে আল-আমীন ভূঁইয়া প্রকাশ শিপন ও লিলু মিয়া প্রকাশ জাকির নামে দু’জনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে উচ্চ আদালতের দু’টি ভুয়া জামিননামা, হাসপাতালের বহির্বিভাগের ছয়টি টিকিট, পাঁচটি ভর্তি ফরম, দু’টি মৃত্যু সনদ, একটি স্থানীয় দৈনিকের প্যাড ইত্যাদি উদ্ধার করে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এস. আই সৈয়দ মাহবুবুর রহমান বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আল-আমীন বাঞ্ছারামপুর উপজেলা মতিন ভূঁইয়ার ছেলে ও লিলু মিয়া বিজয়নগরের আব্দুল আলীমের ছেলে। তাদেরকে চারদিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ঘটনার দিন আসামীকে হাসপাতালের রোগী হিসেবে দেখানো, আসামীর কোনো নিকট স্বজনের মৃত্যু সনদ বানিয়ে জামিনের জন্য আদালতের কাছে উপস্থাপন করেন। এছাড়া চক্রটি মিথ্যা মামলা করার জন্যও বিভিন্ন ডকুমন্টে তৈরি করে দেয়।
মামলার তদন্তকারি কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া মঙ্গলবার দুপুরে জানান, গ্রেপ্তার হওয়া দু’জনের রিমান্ড চলছে। তাদের কাছে বেশ কিছু গুরুত্বপূর্ণ চাঞ্চল্যকর বেশ কিছু তথ্য পাওয়া গেছে। এসব তথ্য যাচাই করা হচ্ছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০