শিরোনাম

ভিত্তিপ্রস্তর উদ্বোধন না করায় স্বরাষ্ট্রমন্ত্রীর নামফলক খুলে ফেলছেন মাদরাসা কর্তৃপক্ষ

বিশেষ প্রতিনিধি : | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 609 বার

ভিত্তিপ্রস্তর উদ্বোধন না করায় স্বরাষ্ট্রমন্ত্রীর নামফলক খুলে ফেলছেন মাদরাসা কর্তৃপক্ষ

ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসার ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর উদ্বোধন না করায় উদ্বোধনের জন্য নির্মিত স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের নামফলক অবশেষে খুলে ফেলেছেন মাদ্রাসা কর্তৃপক্ষ। গত শনিবার বিকেলে জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম ফখরে বাঙ্গাল তাজুল ইসলাম (রহঃ) নামে নতুন ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা ছিল স্বরাষ্ট্র মন্ত্রীর।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার বিকেলে ওই ছাত্রবাসের ভিত্তিপ্রস্তর করার জন্য জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসায় যান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সেখানে মন্ত্রী ফখরে বাঙ্গাল তাজুল ইসলাম (রহঃ) কবর জিয়ারত করে মাদ্রাসার কার্যালয়ে কর্তৃপক্ষের সাথে আলোচনায় বসেন। পরে ছাত্রাবাস নির্মাণের জায়গাটি (ভূমি) নিয়ে বিরোধ থাকার কথা শুনে মন্ত্রী বলেন, ভূমির বিরোধ নিষ্পত্তি হওয়ার পর তিনি হেলিকপ্টারে এসে ভিত্তিপ্রস্তর স্থাপন করে যাবেন। পরে মন্ত্রী ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন না করেই জেলা ঈদগাহ্ মাঠে জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসার ১০৫ তম ইসলামী মহাসম্মেলনে জেলা পুলিশ আয়োজিত পবিত্র হিফজুল কোরআন, ক্বেরাত ও হামদ-নাত প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেন।


এ ব্যাপারে জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসার সহকারি শিক্ষা সচিব মাওলানা আব্দুর রহিম বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী ভিত্তিপ্রস্তর উদ্বোধন না করায় আমরা নাম ফলকটি খুলে ফেলেছি। পরে মন্ত্রী যখন ভিত্তিপ্রস্তর উদ্বোধন করতে আসবেন তখন আবার নাম ফলকটি লাগানো হবে। তিনি আরো বলেন, জায়গা নিয়ে বিরোধের কথাটি সঠিক নয়, এই জায়গায় আগে দোতলা ভবন ছিল। সেটি ভেঙ্গে এখানে ছয়তলা ভবন নির্মাণের কথা ছিল। তিনি আরো বলেন, যিনি জায়গার মালিকানা দাবি করছেন তার পৈর দাদা জায়গাটি মাদ্রাসার নামে দান করে গেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১