শিরোনাম

ভিডিও কনফারেন্সে এসপি মিজানকে বিদায় জানালো শিশুরা

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 244 বার

ভিডিও কনফারেন্সে এসপি মিজানকে বিদায় জানালো শিশুরা

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলার সদ্য বিদায়ী পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমানকে বিদায় জানিয়েছে শিশু শিক্ষার্থীরা। গতকাল শনিবার দুপুরে বাঞ্ছারামপুরের ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম অডিটোরিয়াম থেকে শিশুরা ভিডিও কনফারেন্সে তার সঙ্গে যুক্ত হয়। মানবিক কর্মকাণ্ডের কারণে ব্রাহ্মণবাড়িয়ায় তুমুল জনপ্রিয় এসপি মিজানুর রহমান।

বেলা ১১টায় ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম অডিটোরিয়ামে এসপি মিজানুর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাঞ্ছারামপুর থানা পুলিশ। ওই অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠণের নেতৃবৃন্দ ও স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে যোগ দিতে মিজানুর রহমান সকালে গোকর্ণ লঞ্চঘাটে যান। তবে বৃষ্টির কারণে বাঞ্ছারামপুরে না গিয়ে নিজ কার্যালয়ে ফিরে আসেন তিনি।


পরবর্তীতে এসপি মিজানুর রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলার জন্য স্কুল শিক্ষার্থীরা আয়োজকদের অনুরোধ জানায়। বিষয়টি আয়োজকরা মিজানুর রহমানকে জানালে তিনি তার কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। কয়েক মিনিটের ভিডিও কনফারেন্সে শিশুদের সঙ্গে কথা বলতে গিয়ে আপ্লুত হয়ে পড়েন এসপি মিজানুর রহমান। শিশুদের সঙ্গে ভালোবাসা বিনিময় করে তাদেরকে পড়ালেখায় মনোযোগী হওয়ার পরামর্শ দেন তিনি। এ সময় শিশুরাও মিজানুর রহমানকে আপ্লুত হয়ে বিদায় জানায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১