শিরোনাম

ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলী

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 139 বার

ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলী

আজ বুধবার (২১.০২.২০১৮) মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। দিবসটি উপলক্ষে দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের কেন্দ্রীয় শহিদ মিনারে সর্বস্তরের মানুষের ঢল নামে।

প্রথম প্রহরে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার (অতিরক্তি ডিআইজি) মোঃ মিজানুর রহমানসহ জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের শ্রদ্ধা নিবেদনের পরই শহীদ মিনার সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়। আগে থেকেই শহীদ মিনারের দিকে মানুষের ঢল নামে। দল মত ধর্ম ও বর্ণ নির্বিশেষে মানুষ ভাষা শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা জানান।


বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, ছাড়াও নারী, পুরুষ, বৃদ্ধ ও শিশুরাও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন র. আ. ম. উবায়দুুুল মোকতাদির চৌধুরী এম.পি, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান রহমান ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)।

পরে মোকতাদির চৌধুরী এম.পি জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলের জ্যেষ্ঠ নেতাদের নিয়ে দলের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর জেলা পরিষদ, পৌরসভা, জেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১