[count_down]

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলনে ভারতের গ্লেনেগ্যালস গ্লোবাল হাসপাতাল কর্তৃপক্ষ

ভারতে রোগীদের চিকিৎসা সেবার তথ্য মিলবে ব্রাহ্মণবাড়িয়ায়

শফিকুল ইসলাম সোহেল | রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 332 বার

ভারতে রোগীদের চিকিৎসা সেবার তথ্য মিলবে ব্রাহ্মণবাড়িয়ায়

ভারতের হায়দারাবাদের গ্লেনেগ্যালস গ্লোবাল হাসপাতালে রোগীদের চিকিৎসা সেবাসহ সার্বিক বিষয়ে তথ্য দিতে ব্রাহ্মণবাড়িয়ায় সেবা কেন্দ্র খোলা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রাণকেন্দ্র সমবায় মার্কেটে খোলা সেইফ হেলথ কেয়ার থেকে সব তথ্য পাবেন রোগীরা।

গত শনিবার (৩১আগস্ট ২০১৯) বেলা সাড়ে ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছে গ্লেনেগ্যালস গ্লোবাল হাসপাতাল কর্তৃপক্ষ।


সংবাদ সম্মেলনে হাসপাতালের মহা ব্যবস্থাপক কৌশিক গুহ জানান, রোগীরা চাইলে বিশেষজ্ঞ চিকিৎসকের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলতে পারবেন।
তিনি বলেন, বাংলাদেশ থেকে অনেক রোগী চিকিৎসার জন্য ভারতে যান। সেখানে গিয়ে রোগীরা যেন প্রতারণা কিংবা দূর্ভোগের শিকার না হন সেজন্যই আমরা সেবা কেন্দ্র খুলেছি। এই সেবা কেন্দ্র থেকে রোগীদের বিনামূল্যে সব তথ্য সরবরাহ করা হবে। ভারতে যাওয়ার আগেই রোগীদের চিকিৎসা সংক্রান্ত সকল তথ্য দেবে আমাদের হাসপাতাল। রোগীদের জন্য থাকার ব্যবস্থাও করবে হাসপাতাল কর্তৃপক্ষ।
সংবাদ সম্মেলনে গ্লেনেগ্যালস গ্লোবাল হাসপাতালের অর্থোপেডিকস্ ও জয়েন্ট রিপোসম্যান্ট বিশেষজ্ঞ চিকিৎসক ভেনকাট্রামানা ভেমোরী ও সেইফ হেলথ কেয়ারের পরিচালক তানভীর আহমেদ চৌধুরী উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০