শিরোনাম

ত্রিদেশীয় সিরিজ খেলতে

ভারতে গেছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | পড়া হয়েছে 334 বার

ভারতে গেছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল

ত্রিদেশীয় সিরিজ খেলতে ভারতের কলকাতায় গেছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল। বৃহস্পতিবার (২৫ এপ্রিল ২০১৯) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থল বন্দর দিয়ে দলটি প্রথমে আগরতলা পরে বেলা সাড়ে ১১টায় আগরতলা বিমানবন্দর থেকে ইন্ডিগো বিমানের একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার শারীরিক প্রতিবন্ধীদের সংগঠন ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের হুইল চেয়ার ক্রিকেট দলের সদস্যরা লাল-সবুজের জার্সি গায়ে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করবেন।


ভারতের প্যারা স্পোর্টস ফাউন্ডেশন আয়োজিত এই ত্রিদেশীয় ক্রিকেট সিরিজে নেপালও অংশ গ্রহণ করবে। আজ ২৬ এপ্রিল থেকে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত কলকাতায় এই সিরিজ অনুষ্ঠিত হবে। বাংলাদেশের প্রথম ম্যাচ আজ শুক্রবার ( ২৬ এপ্রিল) স্বাগতিক ভারতের বিপক্ষে।
বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দলের অধিনায়ক ইমদাদুল খান বলেন, ‘সিরিজ জয়ের ব্যাপারে আমরা আশাবাদী। মাঠে একজন শারীরিক প্রতিবন্ধী হিসেবে নয়, বাংলাদেশের ১৬ কোটি মানুষের প্রতিনিধি হয়েই খেলব।’

এর আগে গত বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে হুইল চেয়ার ক্রিকেট দলের এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে টিমের কোচ, অধিনায়কসহ সংশ্লিষ্টরা সিরিজ জয়ের আশাবাদ ব্যক্ত করেন।
সংবাদ সম্মেলনে ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের সভাপতি হেদায়তুল আজিজ মুন্না জানান, ব্রাহ্মণবাড়িয়া সহ দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিবন্ধী খেলোয়াড়দের বাছাই করে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল গঠন করা হয়েছে।

আমরা আশা করছি ২০১৭ সালে ভারতের দিল্লিতে যেমন সিরিজ জিতেছিলাম, এবার কলকাতায়ও সিরিজ আমরা জিতব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১