শিরোনাম

২৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে

ভারতীয় ফেন্সিডিল ও ইয়াবাসহ একজন আটক

| বুধবার, ২৩ মে ২০১৮ | পড়া হয়েছে 163 বার

ভারতীয় ফেন্সিডিল ও ইয়াবাসহ একজন আটক

২৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সরাইল এর অধীনস্থ আখাউড়া সীমান্ত ফাঁড়ী হাবিলদার মোঃ আওয়াল হোসেন গতকাল মঙ্গলবার (২২.০৫.২০১৮) গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে আখাউড়া উপজেলার সীমান্ত ফাঁড়ীর আওতাধীন ধৃত মোঃ ইসহাক হোসেন (৩০) পিতাঃ মোঃ আব্দুল জলিল মিয়া, গ্রামঃ বাউতলা দক্ষিণ পাড়া, পোঃ আখাউড়া চেক পোষ্ট, থানাঃ আখাউড়া, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া বাউতলা নামক এলাকা দিয়ে মাদক ব্যবসায়ী ভারতীয় অবৈধ মালামাল নিয়ে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিক ভাবে বিজিবি টহল দল আনুমানিক সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে বাউতলা এলাকা পৌছে মাঠের মধ্যে ফাঁদ পেতে থাকে। মাদক ব্যবসায়ী টহল দলের উপস্থিতি টের পেরে বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে টহল দল ধাওয়া করে তাকে আটক করে।


উপস্থিত স্বাক্ষীগণের সম্মুখে বিজিবি টহল দল বস্তাটি তল্লাশী করে ভারতীয় ১২৫ বোতল ফেন্সিডিলসহ মোঃ ইসহাক হোসেনকে আটক করে।

ভারতীয় ফেন্সিডিল সহ আটককৃত মোঃ ইসহাক হোসেনকে আখাউড়া থানা পুলিশের নিকট সোর্পদ করে হাবিলদার মোঃ আওয়াল হোসেন এবং তার বিরুদ্ধে ১৯৯০ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

অপর অভিযানে ২৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সরাইল এর অধীনস্থ আলীনগর সীমান্ত ফাঁড়ী কমান্ডার নায়েব সুবেদার মোঃ আব্দুল কুদ্দুস গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে সীমান্ত টহল পরিচালনা করে ভারতীয় ইয়াবা ১৭৫ পিস আটক করা হয়।

আটককৃত মাদকদ্রব্যের সর্বমোট সিজার মূল্য ১ লাখ ২ হাজার ৫শত টাকা মাত্র।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০