শিরোনাম

কসবায় ট্রাক্টর চাপায়

ভারতীয় নাগরিকসহ তিন জন নিহত

কসবা প্রতিনিধি | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 102 বার

ভারতীয় নাগরিকসহ তিন জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক্টরের চাপায় একজন ভারতীয় নাগরিকসহ তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলার কাইমপুর ইউনিয়নের পানিয়ারুপ গ্রামে এই দুর্ঘটনা ঘটে। এসময় হাসান-(২১) নামে অপর এক যুবক আহত হন।

নিহতরা হলেন, উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের বোরহান উদ্দিনের ছেলে পায়েল- (২১), উপজেলার কুটি ইউনিয়নের মাইঝখার গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল-(২২) ও ভারতীয় নাগরিক বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের ( দু’দেশের শুন্যরেখা) কাদের মিয়ার ছেলে আমজাদ-(২৫)

আহত হাসান কসবা উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের মোঃ শহিদ মিয়ার ছেলে। আহত হাসানকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাক্টরটিকে আটক করেছে।


কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়দুল হাসান জানান, উপজেলার সীমান্ত এলাকা থেকে চার যুবক একটি মোটর সাইকেলযোগে পানিয়ারুপ গ্রামে যাওয়ার পথে পানিয়ারুপ গ্রামের পূর্বপাড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাছ বোঝাই ট্রাক্টর মোটর সাইকেলটিকে চাপা দেয়। আহতবস্থায় চার যুবককে হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যায়।

এ ব্যাপারে কসবা থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জাকির হোসেন বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় তিনজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, নিহত আমজাদ ভারতীয় নাগরিক। তিনি ভারতের বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের ( দু’দেশের শুন্যরেখা) কাদের মিয়ার ছেলে। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। ট্রাক্টরের চালক ও সহযোগীরা পালিয়ে যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১