শিরোনাম

ভাবী নির্যাতনের অভিযোগ যুবরাজের বিরুদ্ধে!

স্পোর্টস ডেস্ক : | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 374 বার

ভাবী নির্যাতনের অভিযোগ যুবরাজের বিরুদ্ধে!

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের বিপক্ষে হারের পরই অভিযোগের আঙুল ওঠে যুবরাজ সিংয়ের দিকে। এরপর ওয়েস্ট ইন্ডিজ সফরে বাজে পারফরম্যান্সের কারণে শ্রীলঙ্কা সিরিজে বাদ পড়েন দল থেকে। আর দলে ফেরা হয়নি! অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজেও থেকেছেন দলের বাইরে। এরই মধ্যে ভারতের এই তারকা অলরাউন্ডারকে নতুন করে দুঃসংবাদ দিলেন তার ভাইয়ের স্ত্রী আকাঙ্খা সিং।

যুবরাজ সিংয়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন তার ভাবী। শুধু যুবরাজ একাই নয়, তার পরিবারকেও বিপাকে ফেলেছেন আকাঙ্খা সিং। তার অভিযোগ থেকে বাদ যাননি যুবরাজের মা শবনম সিং ও ভাই জোরাভার সিংও। জানা গেছে, যুবরাজ পরিবারের বিরুদ্ধে গৃহবধূ নির্যাতনের মামলা করেছেন আখাঙ্খা। এ মামলায় যুবরাজের পরিবারকে ইতিমধ্যেই নোটিশ পাঠিয়েছে আদালত।


ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্পত্তি নিয়ে যুবরাজের পরিবারে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। ফলে পরিবারে অশান্তি বিরাজ করছিল। যুবরাজের ভাবীর অভিযোগ, বিরোধের জের ধরে যুবরাজের পরিবার তার ওপর মানসিক এবং অর্থনৈতিক নির্যাতন করত। আর এসব জেনেও প্রতিবাদ না করে চুপ করতে থাকতেন যুবরাজ।

জানা গেছে, আগামী ২১ অক্টোবরের মধ্যে আলাদতের নোটিশের জবাব দিতে বলা হয়েছে যুবরাজ পরিবারকে। যুবরাজের পরিবারের বিরুদ্ধে আনা গৃহবধূ নির্যাতনের অভিযোগে তদন্ত করছে স্থানীয় পুলিশ। তবে মামলা ও আদালতের পাঠানো নোটিশ নিয়ে এখন পর্যন্ত কোনও মন্তব্য করেননি যুবরাজ।
এর কয়েকদিন আগেই পুত্রবধূ আকাঙ্খার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন যুবরাজের মা শবনম। অভিযোগ, তার বেশকিছু গয়না নাকি পুত্রবধূর কাছে রয়ে গেছে। সেগুলো ফেরত চেয়েই আদালতে মামলা দায়ের করেন যুবরাজের মা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০