শিরোনাম

দেখার কেউ নেই

ভাটপাড়া গ্রামে চোরের উপদ্রপ : পুলিশী টহল বাড়ানোর দাবি

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ০৯ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 127 বার

ভাটপাড়া গ্রামে চোরের উপদ্রপ : পুলিশী টহল বাড়ানোর দাবি

রাতের বেলা পর্যাপ্ত পুলিশী টহল না থাকায় সদর উপজেলার নাটাই উত্তর ইউনয়নের ভাটপাড়া গ্রামে চলছে চুরির হিড়িক। চোরদের হাত থেকে রেহায় পায়নি মসজিদের মাইকের মেশিন ও টিউবওয়েল।

এলাকাবাসী জানান, সুযোগ পেলেই চোরেরা বিভিন্ন বাড়িতে ঢুকে পড়ছে। সর্বশেষ গত বুধবার রাতে চোরেরা জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হালিম শাহ লিল মিয়ার বাড়ি থেকে টিউবওয়েলের মাথা চুরি করে নিয়ে যায়। একই রাতে চোরেরা ভাটপাড়ার দক্ষিণপাড়া জামে মসজিদের টিউবওয়েলের মাথাও চুরি করে। এ ঘটনার প্রায় ১৫ দিন আগে চোরেরা ভাটপাড়ার মালু মিয়ার বাড়ির পানির পাম্প ও এর কয়েকদিন আগে আমতলী এলাকার ফারুক মেম্বারের একটি পানির পাম্প চুরি করে নিয়ে যায়। এছাড়াও গত ১ মাসের ব্যবধানে চোরেরা ভাটপাড়া গ্রামের পশ্চিমপাড়ার নুরুজ্জামান ও সিরাজ মিয়ার বাড়িতে চুরি হয়। এসব ঘটনায় এলাকাবাসী উদ্বিগ্ন। রাতের বেলায় লোকজন অসহায়ত্বরোধ করে।


এলাকাবাসী জানান, এলাকায় মাদক ব্যবসার বিস্তার লাভ করায় মাদকসেবীরাই মূলত টাকার জন্য এসব চুরি করছে।

এ ব্যাপারে ভাটপাড়া গ্রামের বাসিন্দা ও জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হালিম শাহ লিল মিয়া জানান, তিনি তার নতুন বাড়িতে একটি ফলের বাগান করেছেন। এই বাগানে পানি দেওয়ার সুবিধার্থে তিনি গত ফেব্রুয়ারি মাসের ১৮ তারিখ একটি টিউবওয়েল বসান। গত বুধবার রাতে চোরেরা ওই বাড়ি থেকে টিউবওয়েলটি চুরি করে নিয়ে যায়। একই রাতে চোরেরা মসজিদ থেকেও একটি টিউবওয়েল চুরি করে নিয়ে যায়। এছাড়াও গত ১ মাসে গ্রামে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে।

এলাকাবাসী এসব চুরিরোধে রাতের বেলায় ব্রাহ্মণবাড়িয়া-লালপুর সড়কসহ গ্রামে টহল পুলিশ বৃদ্ধি করার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১