শিরোনাম

বড় বাকাইলে পুকুরে মিলল দুই বান্ধবীর মরদেহ

স্টাফ রিপোর্টার : | বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 111 বার

বড় বাকাইলে পুকুরে মিলল দুই বান্ধবীর মরদেহ

বড় বাকাইলে ইতি আক্তার (৮) ও মধু বেগম (৭) নামের দুই মেয়ে শিশুর মরদেহ পাওয়া গেছে পুকুরে। ধারনা করা হচ্ছে পানিতে ডুবে তাদের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১৮.০৪.২০১৮) বিকেল সাড়ে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নে বড় বাকাইল গ্রামে। ইতির পিতার নাম গোলাপ মিয়া ও মধুর পিতার নাম মফিজ মিয়া । তারা দু’জনই বড় মজলিশপুর ইউনিয়নের বাকাইল গ্রামের নাথবাড়ির এলাকার বাসিন্দা। এ ঘটনায় এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে।

বিষয়টি মজলিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাজুল ইসলাম নিশ্চিত করেছেন।


পরিবারের সদস্য ও স্থানীয় সূত্রে জানা যায়, ইতি ও মধু প্রতিবেশি। তারা দুই বান্ধবী প্রতিদিনের মতো এক সাথে খেলাধুলা করছিল। দুপুরের দিকে পরিবারের সদস্যরা তাদের খুঁজে পাচ্ছিল না। পরে বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে এলাকাবাসী ওই দুই শিশুর মরদেহ ভাসতে দেখতে পায়। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

মজলিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাজুল ইসলাম জানান, আমি উভয় পরিবারকে বলেছি যদি এ ঘটনায় কারো উপর কোন রকম সন্দেহ হয় তাহলে মরহেদ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করতে এবং থানায় জানাতে। অন্যথায় মরদেহ দাফন করে ফেলতে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১