শিরোনাম

বড়পর্দায় নিজেকে তুলে ধরতে চাই : বাঁধন

বিনোদন ডেস্ক : | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 272 বার

বড়পর্দায় নিজেকে তুলে ধরতে চাই : বাঁধন

মডেল, অভিনেত্রী ও উপস্থাপক আজমেরী হক বাঁধন। এটিএন বাংলায় আজ রাতে প্রচার হবে তার অভিনীত নাটক ‘মেঘে ঢাকা আকাশ’। এ নাটক ও অন্যান্য প্রসঙ্গে নিয়ে কথা হয় তার সাথে-

‘মেঘে ঢাকা আকাশ’ নাটকটি তো কেমন সাড়া পাচ্ছেন?


এ নাটকে আমার বিউটি পার্লার ব্যবসায়ীর চরিত্রটি অনেকে পছন্দ করেছেন। সাড়াও পেয়েছি ভালো। এর আগে এমন অহঙ্কারী মেয়ের চরিত্রে অভিনয় করিনি। যে কারণে এ নাটকে অভিনয়ের অভিজ্ঞতাও অন্যরকম। রুদ্র মাহফুজের কাহিনী আর সাখাওয়াত মানিকের নির্মাণের প্রশংসাও করেছেন অনেকে।

তাহলে হঠাৎ করে এ নাটকের অভিনয় থেকে সরে গেলেন কেন?

তিন আগে এ নাটকের শুটিং করেছিলাম। কিন্তু প্রচার শুরু হতে অনেক দেরি হয়ে গেছে। যখন শুটিং করেছি তখন কিছুটা মুটিয়ে গিয়েছিলাম। এখনকার গেটআপের সাথে চরিত্রটি আর মিলানো যাচ্ছে না। এ কারণেই আর অভিনয় করছি না।

এখন তাহলে কী কাজ নিয়ে ব্যস্ত আছেন?

এর মধ্যে অভিনয়ের বাইরে আর কিছু করা হয়ে ওঠেনি। এখন জুয়েল মাহমুদের ‘ওয়ানওয়ে’, মাসুদ সেজানের ‘খেলোয়াড়’ ধারাবাহিক নাটকের পাশাপাশি ‘উপেক্ষায় অবগাহন’ নামের একটি একক নাটকে কাজ করেছি।

শুনলাম ‘দহন’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন?

সিনেমায় অভিনয়ের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে যদি চুক্তি না হয়, তাহলে কি বলা যায়, আমি ওই ছবিতে কাজ করতে যাচ্ছি? তবে নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছি এটা সত্যি। কথাবার্তায় সব কিছু মিললে সেটা ‘দহন’ও হতে পারে। সিনেমায় অভিনয় করব না- এ কথা কখনও বলিনি। বড়পর্দার প্রতি আকর্ষণ সবসময় ছিল। কিন্তু সিনেমায় অভিনয় দিয়ে নিজেকে কখনও প্রমাণের সুযোগ পাইনি। এর কারণও আছে। মাঝে ব্যক্তি জীবন নিয়ে নানা টানাপড়েন ছিল। যেজন্য এতদিন বড়পর্দায় অভিনয়ের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে ভাবতে হয়েছে। এখন সব সমস্যা কাটিয়ে সিনেমায় অভিনয়ের জন্য আমি প্রস্তুত। বড়পর্দার অভিনয়ের ক্ষুধা তৈরি হয়ে নিজের মধ্যে। তাই ভালো কাজ দিয়ে বড় পর্দায় নিজেকে তুলে ধরতে চাই।

চিকিৎসক বাঁধনের কী খবর?

বাংলাদেশ ডেন্টাল সোসাইটির আমি একজন নির্বাচিত সদস্য। মাঝে মাঝে বিনা পয়সায় চিকিৎসাসেবা দিয়ে থাকি। কিন্তু আমার পক্ষে এটাকে আপাতত পেশা হিসেবে নেওয়া সম্ভব নয়। চেম্বার খুলব ইচ্ছা আছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১